artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ১:১৬ অপরাহ্ন

শিরোনাম

শ্রীলঙ্কার লিড ২০০, ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৫৮ ঘণ্টা, শনিবার ০৩ ফেব্রুয়ারি ২০১৮


শ্রীলঙ্কার লিড ২০০, ব্যাটিংয়ে বাংলাদেশ - খেলা

চট্টগ্রাম টেস্টে শনিবার চতুর্থ দিনের শেষ বিকেলে বাংলাদেশে দ্বিতীয় ইনিংসের ব্যাটিং শুরু করেছে। বাংলাদেশের প্রথম ইনিংসে করা ৫১৩ রানের জবাবে আজ চা-বিরতির পর ৯ উইকেটে ৭১৩ রান তুলে ২০০ রানের লিড নিয়ে ইনিংস ঘোষণা করে শ্রীলঙ্কা। টেস্ট বাঁচাতে বাংলাদেশের ব্যাটসম্যানদের বড় পরীক্ষা দিতে হবে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভার শেষে ১ ইউকেটে ৫২ রান। ক্রিজে আছেন তামিম ইকবাল ১৮ ও মুমিনুল ০ রানে।

এর আগে চট্টগ্রাম জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে টেস্টে টসে জিতে ব্যাটিংয়ে নেমে মুমিনুল হকের ১৭৬ রানে ভর করে নিজেদের প্রথম ইনিংসে ৫১৩ রানে গুটিয়ে যায় বাংলাদেশ। মুশফিকুর রহিম ৯২ আর মাহমুদউল্লাহ রিয়াদ করেন অপরাজিত ৮৩ রান।

জবাবে শ্রীলঙ্কা প্রথম ইনিংসে সংগ্রহ করেছে ৯ উইকেটে ৭১৩ রান। দলের পক্ষে ধনঞ্জয়া ডি সিলভা ১৭৩, কুশল মেন্ডিস ১৯৬, রোশান সিলভা ১০৯, দিনেশ চান্দিমাল ৮৭ ও ডিকভেলা ৬২ রান করেন। বল হাতে বাংলাদেশের পক্ষে তাইজুল চারটি ও মিরাজ নেন তিনটি উইকেট।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য