artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৮:৫৫ অপরাহ্ন

শিরোনাম

বন্ধু সাকিবের সঙ্গে প্রতিযোগিতায় রোমাঞ্চিত তামিম

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৪৮ ঘণ্টা, সোমবার ২২ জানুয়ারি ২০১৮


বন্ধু সাকিবের সঙ্গে প্রতিযোগিতায় রোমাঞ্চিত তামিম - খেলা
ফাইল ফটো

জাতীয় হয়ে খেলা শুরু পর থেকেই দুজনে ভালো বন্ধু। মাঠে ও মাঠের বাইরে দারুণ সস্পর্ক তামিম ইকবাল ও সাকিব আল হাসানের। দুই বন্ধু বেশ কিছুদিন ধরেই কঠিন প্রতিযোগিতায় মেতে উঠেছে। যে প্রতিযোগিতা নিয়ে রোমাঞ্চিত জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

সোমবার মিরপুর দলের অনুশীলন শুরুর আগে দুপুরে সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন তিনি।

গত বছর শ্রীলঙ্কা সফরে প্রথম বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফর্মেটে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। প্রায় এক বছর পর গত চলমান ত্রিদেশীয় সিরিজে দ্বিতীয় বাংলাদেশি হিসেবে এই মাইলফলক স্পর্শ করেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বন্ধুর সঙ্গে এই প্রতিযোগিতা নিয়ে তামিম বলেন, “ভালো হবে যদি প্রতিযোগিতা জমে উঠে। আমার কাছে মনে হয় যে দলের মধ্যে যদি এমন প্রতিযোগিতা থাকে। এটা সব সময়ই ভালো। আমি যদি কাউকে হারাতে চাই, ইনফ্যাক্ট ও যদি আমাকে হারাতে চায়। এটা অবশ্যই ভালো। সাকিব তিনে ব্যাট করায় অনেক বেশি ওভার ব্যাট করতে পারবে। এইজন্য আমাকেও মনে রাখতে হবে যে আমাকে পারফর্ম করতে হবে উপরে থাকতে হলে।”

তিনি আরো বলেন, “কেবল সাকিব না, মুশফিকও আছে। সেও অনেক রান করে ফেলেছে। ২০১৭ সালে দারুণ বছর গেছে ওর। এমন প্রতিযোগিতা থাকলে ব্যাটিং সাইড বলেন বা বোলিং। এটা দলের জন্যই ভালো। রুবেল ১০০ উইকেট পেয়েছে, এখন ২০০ উইকেটের জন্য খেলবে। সাত বছরে ১০০ হয়েছে। এখন ওর টার্গেট থাকা উচিত তিন বছরে আরও ১০০ নিতে।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য