artk
৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২২ মে ২০১৮, ৮:২১ পূর্বাহ্ণ

শিরোনাম

অস্ত্রের সন্ধানে গিয়ে জ্যান্ত কুমির!

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১১৮ ঘণ্টা, সোমবার ২২ জানুয়ারি ২০১৮


অস্ত্রের সন্ধানে গিয়ে জ্যান্ত কুমির! - বিদেশ

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ শহরে বাড়ির বেসমেন্টে পাওয়া গেছে একটা জ্যান্ত কুমির। ঘটনাটা অলৌকিক বলে মনে হলেও এটাই সত্যি। কেননা ঘটনার সত্যতা নিশ্চিত করেছে রাশিয়ান পুলিশ।

তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা এক জনৈক ব্যক্তির বাড়িতে হঠাৎ হানা দেন। কারণ তারা জানতে পেরেছিল সেই ব্যক্তির কাছে বাড়িতে লুকানো বেআইনি প্রচুর অস্ত্র রয়েছে। এরপরই ঘটে সেই ঘটনা।

পুলিশ জানায়, সেই ব্যক্তির বাড়িতে গিয়ে তারা অস্ত্র খোঁজাখুজি শুরু করেন এবং একসময় খুঁজতে খুঁজতে সেই বাড়ির বেসমেন্টে পৌঁছান এবং সেখানেই তারা দেখতে পান, বাড়ির মধ্যেই রয়েছে একটি কাদাজলে ভরা ডোবা, আর সেই ডোবার মধ্যে রয়েছে একটি জ্যান্ত কুমির।

আশেপাশের বাড়িতে খোঁজ নিয়ে জানা গেছে, কুমিরটি নাকি ২০০৫ সাল থেকেই সেই বাড়ির বেসমেন্টে রয়েছে। কুমিরটিকে যখন আনা হয়েছিল তখন নাকি সেটা আকারেও অনেক ছোট ছিল। এখন কুমিরটি ২ মিটার লম্বা একটি পূর্ণবয়স্ক জীব।

তাই আপাতত রাশিয়ান পুলিশ অস্ত্র খোঁজা বন্ধ রেখে কুমিরটির রক্ষনাবেক্ষণ এবং থাকার ব্যবস্থা করতেই ব্যস্ত। যে ব্যক্তির বাড়ি থেকে সেই কুমিরটি পাওয়া গিয়েছে তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য