artk
৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০১৮, ৩:৩৪ অপরাহ্ন

শিরোনাম

চ্যানেল আই সেরাকণ্ঠ ঐশী-সুমনা

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৩৩ ঘণ্টা, সোমবার ২২ জানুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১১৫৯ ঘণ্টা, সোমবার ২২ জানুয়ারি ২০১৮


চ্যানেল আই সেরাকণ্ঠ ঐশী-সুমনা - বিনোদন

ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ- ২০১৭ আসরে যৌথভাবে চ্যাম্পিয়ান হয়েছেন সুনামগঞ্জের হাওরকন্যা খ্যাত রাকিবা ইসলাম ঐশী। তার সঙ্গে যুগ্মভাবে সেরা হয়েছেন ঢাকার সুমনা।

রোববার বাংলাদেশ সময় সন্ধ্যায় থাইল্যান্ডের পাঁচ তারকা হোটেল চাত্রিয়ামে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।
এছাড়াও ২য় রানারআপ হয়েছেন তৃষা, ৩য় রানার আপ নান্নু। হাওরকন্যা ঐশী চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ এ চ্যাম্পিয়ান হওয়ার খবরে আনন্দে আত্মহারা সুনামগঞ্জের সঙ্গীতাঙ্গনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

দেশের হাজার হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে সেরা দশের লড়াইয়ে অংশগ্রহণ করেছিলেন আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, অনিসা, তিন্নি, মৌমিতা, দোলা ও অপল। সেরাকণ্ঠের গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে ছিলেন কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, রেজওয়ানা চৌধুরী বন্যা ও মিতালী মুখার্জি।

ইজাজ খান স্বপনের পরিচালনায় ‘ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ এর উপস্থাপনায় ছিলেন মারিয়া নূর।

রাকিবা ইসলাম ঐশী সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাটের মো. রফিকুল ইসলাম ও আতিফা ইসলাম সাথীর একমাত্র মেয়ে এবং এনটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও সংস্কৃতিকর্মী দেওয়ান গিয়াস চৌধুরীর স্ত্রী। বর্তমানে তারা সুনামগঞ্জ পৌর শহরের বাসিন্দা।

ঐশী বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সংগীত বিভাগে সম্মান দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। তিনি সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। সুনামগঞ্জের সঙ্গীতাঙ্গনে এই প্রজন্মের প্রিয়মুখ তিনি।

রাকিবা ইসলাম ঐশীর স্বামী সাংবাদিক দেওয়ান গিয়াস চৌধুরী যুগান্তরকে বলেন, আল্লাহর অশেষ কৃপায়, মানুষের দোয়া ও ভালবাসায় এবং ঐশীর নিজ প্রতিভাগুণে চ্যানেল আই সেরা কণ্ঠ-২০১৭ এর যৌথভাবে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে।

তিনি আরও বলেন, ‘আমি সবাইকে অনুরোধ করব ঐশীর নামের পাশে সুনামগঞ্জের হাওর কন্যা লিখবেন’। সুনামগঞ্জের হাওরকন্যা হিসেবে ঐশী এবারের ফিজ আপ চ্যানেল আই সেরাকন্ঠের প্রতিযোগীতায় পরিচিতি লাভ করেছে। তিনি ঐশীর পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং তার জন্যে সবার দোয়া কামনা করেছেন।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য