artk
৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২১ মে ২০১৮, ৯:০০ অপরাহ্ন

শিরোনাম

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে রেলওয়ে কর্মকর্তা নিহত

রাজশাহী প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩২৫ ঘণ্টা, মঙ্গলবার ১৬ জানুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৫৩ ঘণ্টা, মঙ্গলবার ১৬ জানুয়ারি ২০১৮


রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে রেলওয়ে কর্মকর্তা নিহত - জাতীয়

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে পশ্চিমাঞ্চল রেলওয়ের এক কর্মকর্তা নিহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম আলতাফ হোসেন (৫২)। তিনি পশ্চিমাঞ্চল রেলওয়ের হিসাব শাখার অডিটর হিসেবে কর্মরত ছিলেন। নগরীর ঘোড়ামারা এলাকার মৃত মীর সেকেন্দার আলীর ছেলে তিনি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের অদূরে নগরীর গৌড়হাঙ্গা রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে নিয়ে যান।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, নিহত রেলওয়ে কর্মকর্তা আলতাফ হোসেন রেললাইন ধরে হাঁটছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি কমিউটার ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশনে ঢুকছিল। এই ট্রেনটির নিচেই কাটা পড়েন আলতাফ হোসেন। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের কর্মীরা তার লাশ উদ্ধার করেন।

নিহত ব্যক্তির পকেটে থাকা আদালতের একটি সমনের মাধ্যমে তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছে হাসপাতাল পুলিশ।

জানতে চাইলে রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, ময়নাতদন্ত শেষে নগরীর রাজপাড়া থানা পুলিশ লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত