artk
৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২০ জানুয়ারি ২০১৮, ১:১০ অপরাহ্ন

শিরোনাম

সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমারের সহকারী ও চালক নিহত

ফরিদপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৫৮ ঘণ্টা, শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩০১ ঘণ্টা, শনিবার ১৩ জানুয়ারি ২০১৮


সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমারের সহকারী ও চালক নিহত - জাতীয়

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় সঙ্গীতশিল্পী নকুল কুমার বিশ্বাসের এক সহকারী ও চালক নিহত হয়েছেন। এ সময় শিল্পীর আরও দুই সহকারী আহত হয়েছেন।

শুক্রবার সকাল ১০টার দিকে জেলার ভাঙ্গা-মাওয়া-ঢাকা বিশ্বরোড মহাসড়কের পুলিয়া গাবতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে শিল্পী নকুল কুমার হতাহতদের সঙ্গে ছিলেন না। তিনি ভারতেই রয়ে গেছেন।

নিহতরা হলেন- যন্ত্রশিল্পী ওয়াহিদ সুজাত (৩৮) ও চালক মো. মোসারেফ হোসেন (৩৭)। আহতরা হলেন- নিমাই (৩২) ও দিপক কুমার (৩২)। তাদের গুরুতর আহত অবস্থায় ভাঙ্গা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ হোসেন জানান, নিহতদের মধ্যে একজন গায়ক নকুল কুমার বিশ্বাসের সহশিল্পী। নকুল কুমারসহ কয়েকজন শিল্পী কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করতে ভারতে যান। সেখানে অনুষ্ঠান শেষে বেনাপোল সীমান্ত দিয়ে ঢাকায় ফেরার পথে ভাঙ্গার সূর্যনগরে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত হন।

তিনি আরো জানান, শিল্পী নকুল কুমার বিশ্বাস দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসে ছিলেন না। তার সহশিল্পীরা জানিয়েছেন, ভারতে নকুল কুমারের আগামী ১৬ জানুয়ারি আরেকটি অনুষ্ঠানে গান পরিবেশন করার কথা রয়েছে। সেটি শেষ করে তিনি দেশে ফিরবেন।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত