artk
৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২১ জানুয়ারি ২০১৮, ৪:৫৩ পূর্বাহ্ণ

শিরোনাম

মন্ত্রীদের সড়ক পথে সিলেট আসার আহ্বান মেয়র আরিফের

সিলেট প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮২৪ ঘণ্টা, শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১০২৩ ঘণ্টা, শনিবার ১৩ জানুয়ারি ২০১৮


মন্ত্রীদের সড়ক পথে সিলেট আসার আহ্বান মেয়র আরিফের - জাতীয়

বর্তমান সরকারের মন্ত্রিসভার সদস্যদের ঢাকা থেকে সড়কপথে সিলেটে আসার আহ্বান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক। শুক্রবার সকাল সাড়ে ১০টায় নগরীর বাগবাড়িতে সিলেট লায়ন্স ফাউন্ডেশনের প্রকল্প লায়ন্স আই হসপিটালের ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষে অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

একই অনুষ্ঠানে মেয়রের আগে বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন, “দেশের স্বাস্থ্যখাতের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছে। যার সুফল দেশবাসী ভোগ করছেন। এখন সরকারী চিকিৎসা কেন্দ্রগুলোতে গিয়ে সাধারণ মানুষ উন্নতমানের সেবা পাচ্ছেন। দেশ দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সকলের সহযোগিতা প্রয়োজন।”

প্রতিমন্ত্রী এমএ মান্নানের বক্তব্যের সূত্র ধরে বিশেষ অতিথি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, “মন্ত্রী মহোদয় বলেছেন, দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে, দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের সাথে সিলেট মহাসড়ককেও অন্তর্ভুক্ত করা প্রয়োজন। আর তাই আমি বর্তমান সরকারের মন্ত্রিসভার সদস্যদের ঢাকা থেকে সড়কপথে সিলেটে আসার আহ্বান জানাই।’

ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন আছমা কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে সিলেট লায়ন্স ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও সুধীজনরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে আনুষ্ঠানিকভাবে লায়ন্স চক্ষু হাসপাতালের ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন অতিথিরা।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত