artk
৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ২১ অক্টোবর ২০১৮, ১:৪৯ অপরাহ্ন

শিরোনাম

মাদারীপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে চালক নিহত, আহত ১২

মাদারীপুর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৪৪ ঘণ্টা, শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮


মাদারীপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে চালক নিহত, আহত ১২ - জাতীয়

মাদারীপুরের কালকিনিতে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে বাবুল নামে চালন নিহত ও ১২ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে দিকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ড সংলগ্ন নতুনপাট হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, দুপুরে কালকিনি থেকে ‘সার্বিক’ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি নতুনপান হাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাই সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের চালক বাবুল মারা যান। এ সময় আহত হয় অন্তত ১২ জন।

তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিবারকে ১০ হাজার ও আহতদের চিকিৎসার ব্যয় বহন করা হবে।

মাদারীপুর ফায়ার ভারপ্রাপপ্ত উপ-সহকারী পরিচালক নেওয়াজ আহম্মেদ বলেন, দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধারে কাজ শুরু করেছে ফায়ার সার্ভিসসহ স্থানীয় প্রশাসন। তবে, উদ্ধার কাজ শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না, বাসের নিচে অন্য কোন যাত্রী রয়েছে কিনা। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিউজবাংলাদেশ.কম/জেডএইচ/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত