artk
৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২১ নভেম্বর ২০১৮, ৯:৩৮ অপরাহ্ন

শিরোনাম

এমা ওয়াটসনও যৌন হয়রানির শিকার!

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০০১ ঘণ্টা, বৃহস্পতিবার ১১ জানুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২০০১ ঘণ্টা, বৃহস্পতিবার ১১ জানুয়ারি ২০১৮


এমা ওয়াটসনও যৌন হয়রানির শিকার! - বিনোদন

কর্মক্ষেত্রে যৌন হয়রানির ঘটনার বিরুদ্ধে সরব হয়েছে গোটা বিশ্বের নারীর। শুরুটা হলিউডেই। এক অভিনেত্রীর #MeToo ক্যাম্পেইনেই মুখ খুলেছেন বহু অভিনেত্রী। বাদ গেলেন না জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসন। হ্যারি পটারের সৌজন্যে হারমিয়নি চরিত্রে অভিনয় করার জন্য যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন এমা। এবার তিনিও জানালেন কর্মজীবনে পুরোমাত্রায় যৌন হেনস্থার শিকার হয়েছেন তিনি।

‘গোল্ডেন গ্লোব’ পুরস্কার প্রদানের অনুষ্ঠানে অভিনেত্রীরা যৌন হয়রানির ঘটনার প্রতিবাদে কালো পোশাক পরে উপস্থিত হয়েছিলেন। সেখানে গিয়েই এই অভিযোগ নিয়ে মুখ খোলেন এমা ওয়াটসন। রেড কার্পেটে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি পুরোমাত্রায় যৌন হয়রানির শিকার হয়েছি।’ তবে তিনি মনে করেন তার অভিজ্ঞতা বা তার বন্ধুদের অভিজ্ঞতা নতুন কিছু নয়। এটাই দিনের পর দিন হয়ে আসছে।

পরিসংখ্যান উল্লেখ করে এমা ওয়াটসন বলেন, ব্রিটেনের মত দেশে ১৮ থেকে ২৪ বছর বয়সী বহু মেয়ে কর্মক্ষেত্রে যৌন হেনস্থার কথা উল্লেখ করেছে। যে কোনও মেয়ের সঙ্গে কথা বললেই এরকম অভিজ্ঞতার কথা জানতে পারবেন।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য