artk
১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৩ এপ্রিল ২০১৮, ১১:৪০ পূর্বাহ্ণ

শিরোনাম

প্রধানমন্ত্রীর নির্দেশের পর চমেক হাসপাতালে ভর্তি সাবেক এমপি ইউসুফ

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭১৮ ঘণ্টা, রোববার ০৭ জানুয়ারি ২০১৮


প্রধানমন্ত্রীর নির্দেশের পর চমেক হাসপাতালে ভর্তি সাবেক এমপি ইউসুফ - জাতীয়

অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত সাবেক সাংসদ মোহাম্মদ ইউসুফকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেকে) হাসপাতালে নেয়া হয়েছে। মোহাম্মদ ইউসূফ ১৯৯১ সালে সাংসদ হিসেবে আওয়ামী লীগ থেকে রাঙ্গুনিয়া-৭ আসনে নির্বাচিত হয়েছিলেন। একাত্তরে লড়েছেন রণাঙ্গনে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে অ্যাম্বুলেন্সযোগে তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট ভাই মোহাম্মদ সেকান্দর ও রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ।

এক সময়ের কমিউনিস্ট পার্টি ও পরে আওয়ামী লীগের নেতা, সাবেক সাংসদ ইউসুফের চিকিৎসার ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে চট্টগ্রামের জেলা প্রশাসককেও এ নির্দেশনা পৌঁছে দেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব সাজ্জাদুল হাসান।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপির শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন বলে জানান তার ছোট ভাইয়ের স্ত্রী নূর আয়শা বেগম। তিনি বলেন, তার যে অবস্থা তাতে যে কোনো সময় তিনি মারা যেতে পারেন। গত পাঁচ দিন ধরেই কিছু খাচ্ছেন না তিনি। সারাদিন শুয়ে থাকতে থাকতে পায়ের পাশাপাশি পিঠেও পচন ধরেছে।

এদিকে দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর এ ব্যক্তিটির পাশে দাঁড়িয়েছেন অনেকেই। এর মধ্যে রোববার চট্টগ্রাম সমিতি, ওমান শাখার পক্ষ থেকে তার পরিবারকে নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও সিআইপি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী ও অন্যান্য প্রবাসী নেতারা।নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত