artk
৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২০ জানুয়ারি ২০১৮, ১:০০ অপরাহ্ন

শিরোনাম

মাইলসকে আইনি নোটিশ পাঠালেন শাফিন

বিনোদন রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৪৫ ঘণ্টা, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭


মাইলসকে আইনি নোটিশ পাঠালেন শাফিন - বিনোদন

দীর্ঘ ৩৫ বছর ধরে সাফল্যের সঙ্গে গান করে আসা জনপ্রিয় ব্যান্ড দল মাইলসের সদস্যদের মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। অনেকদিন ধরেই চলা এ দ্বন্দ্বের কারণে বর্তমানে ব্যান্ড দলটি ভাঙনের পথে।

শুধু তাই নয়। মাইলস ব্যান্ডের ভোকাল ও বেজ গিটারিস্ট শাফিন আহমেদ নিজেকে ‘মাইলস’র উদ্যোক্তা দাবি করে আইনি নোটিশ পাঠিয়েছেন অন্য সদস্যদের কাছে। বৃহস্পতিবার শাফিন আহমেদের পক্ষে আইনি নোটিশ পাঠান আইনজীবী মোস্তফা জামাল পাশা।

তবে এই নোটিশে নির্দিষ্ট কোনো অভিযুক্তের নাম উল্লেখ করা হয়নি। নোটিশে বলা হয়েছে, ‘আমার মক্কেল মাইলস ব্যান্ড লিমিটেডের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা শাফিন আহমেদ। তিনি মাইলস ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য।

বর্তমানে মাইলস ব্যান্ড ‘মাইলস ব্যান্ড লিমিটেডে’- এর সম্পত্তি। ইদানিং দেখা যাচ্ছে, কতিপয় ব্যক্তি মাইলস ব্যান্ড লিমিটেডের অর্থাৎ শাফিন আহমেদের কোনো অনুমতি ছাড়াই ‘মাইলস’ নাম ব্যবহার করে গান পরিবেশন করছেন। যার একক অধিকার শুধু শাফিন আহমেদের।

অনুমতি ছাড়া কোনো প্রকার পরিবেশনায় না যাওয়ার জন্য মিউজিসিয়ানসহ সংশ্লিষ্টদের অনুরোধ করা হচ্ছে। এই অবস্থায় আমার মক্কেল আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবেন।

নিউজবাংলাদেশ.কম/এস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য