artk
৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ১:০৮ পূর্বাহ্ণ

শিরোনাম

জয়ের প্রশংসায় পঞ্চমুখ সুইটি

বিনোদন রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪১৪ ঘণ্টা, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৯৪২ ঘণ্টা, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭


জয়ের প্রশংসায় পঞ্চমুখ সুইটি - বিনোদন

অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তার পরিকল্পনা ও সঞ্চালনায় দেশের বেসরকারি একটি টেলিভিশনে ‘সেন্স অব হিউমার’ নামে প্রচারিত হয় টকশো। ইতোমধ্যে নানা কারণে বেশ আলোচিত সমালোচিত হয়েছে টকশোটি। অনেক অভিনেতা-অভিনেত্রী এ অনুষ্ঠানে অংশ নেয়ার পর বেশ ক্ষুব্ধ হয়েই ফেসবুকে নানা স্ট্যাটাসও দিয়েছেন।

যত কিছু হোক না কেন, নিজের মতো করেই চলছে জয়ের সেন্স অব হিউমার’। তবে সব সময় যে সমালোচিত হয়েছেন জয় তা বললে কিছুটা ভুলই হবে। কেন না প্রশংসাও জমেছে তার ঝুড়িতে।

সম্প্রতি জয়ের প্রশংসায় পঞ্চমুখ তার সহকর্মী অভিনেত্রী তানভীন সুইটি। সুইটি তার ফেসবুকে লিখেছেন, “শাহারিয়ার নাজিম জয়। আমি অনেক দিন ধরে ভাবছিলাম তোমাকে নিয়ে কিছু লিখব। মানে লিখব এই জন্য, তোমার প্রশংসা করবার জন্য। আজকাল আমরা একে অন্যের কাজ দেখে প্রশংসা করতে ভুলে গিয়েছি। বরং তাকে কীভাবে পচানো যায় সেটা চিন্তা করি। আসলে সবার ভাবা উচিত সবাইকে দিয়ে সব কাজ হয় না। যেমন তুমি এখন যে কাজটা করছো আমি করলে হয়তো তেমন একটা ভালো করতাম না, এটা আমাকে মেনে নিতে হবে। তা না হলে তো আমি নিজেই সমস্যায় পড়ব। তোমার সেন্স অব হিউমার প্রোগ্রামটা খুব ভালো হচ্ছে।”

ওই স্ট্যাটাসেরই শেষ দিকে জয়ের উদ্দেশ্যে তানভীন সুইটি লিখেছেন, “আমার তেমন একটা টিভি দেখা হয় না। কিন্তু তোমার এই শোটা মিস করি না। আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব সবাই এবং দেশের বাইরে যারা থাকে তারাও প্রশংসা করছে। তোমার অন্য প্রোগ্রামগুলোও খুব ভালো হচ্ছে। তুমি যখন কোনো কাজ করো সেটা খুব সিরিয়াসলি করো। যেমন যখন অভিনয় করতে তখন ও খুব ভালো অভিনয় করতে, এখন উপস্থাপনা করো সেটাও খুব ভালো করছো। তুমি লেখও ভালো। আসলে তোমার অনেক গুণ আছে। তোমার সহকর্মী হিসেবে আমি গর্বিত। শুধু আমি নেই, সব শিল্পী তোমার পাশে আছে। তুমি শুধু সামনের দিকে এগিয়ে যাও ভাই। তোমার প্রোগ্রাম যেন আরও ভালো হয়।”

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য