artk
৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২০ জানুয়ারি ২০১৮, ১:১০ অপরাহ্ন

শিরোনাম

তামিমের শুনানি বৃহস্পতিবার দুপুরে

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০১০ ঘণ্টা, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২১৮ ঘণ্টা, বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭


তামিমের শুনানি বৃহস্পতিবার দুপুরে - খেলা

বিপিএলে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ‘লো স্কোরিং’ ম্যাচের পর মিরপুরের উইকেট নিয়ে সমালোচনা করায় তোপের মুখে পড়েছেন জাতীয় দলের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। ঐ ঘটনার পরই তাকে দেয়া হয়েছে কারণ দর্শানো নোটিশ। শুধু তাই নয়, আগামী বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) তামিমের কাছ থেকে ঘটনার বিবরণ শুনবে বিপিএল ডিসিপ্লিনারি কমিটি।

বিসিবির এই সিদ্ধান্তের কারণে প্রথমবার অনুষ্ঠিত হতে যাওয়া টি১০ লিগে খেলতে আজ আরব আমিরাতে যেতে পারেনি তামিম ইকবাল। অথচ বিসিবি এর আগে তামিমকে ২১ ডিসেম্বর শুনানিতে ডেকেছিলেন।
জাতীয় দলের সিনিয়র এই ক্রিকেটার চেয়েছিলেন টি-১০ ক্রিকেট থেকে ফিরে এসে ২৫ ডিসেম্বর শুনানিতে অংশ নিতে। কিন্তু বিসিবি তার এই অনুরোধ রাখেনি।

এ বিষয়ে বুধবার বিসিবির মিডিয়া কমেটির চেয়ারম্যান জালাল ইউনস নিউজবাংলাদেশকে বলেন, “আগামীকাল দুপুর ১২টায় মিরপুরে বিসিবির কার্যালয়ে তামিম ইকবালের শুনানি হবে।”

উল্লেখ্য’ বিপিএল মিরপুরের উইকেট নিয়ে কুমিল্লার অধিনায়ক তামিম ইকবাল একাই নয়, বিদেশি তারকা ক্রিকেটাররাও সমালোচনা করেছে। একই কথা বলেছেন রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। কিন্ত শুনানি হচ্ছে তামিম ইকবালের একার।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য