artk
৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২৪ অক্টোবর ২০১৮, ১২:৫৮ পূর্বাহ্ণ

শিরোনাম

‘মৃত্যু সংবাদে’ ক্ষুব্ধ অপর্ণা

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০৪৬ ঘণ্টা, মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২৪০ ঘণ্টা, মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭


‘মৃত্যু সংবাদে’ ক্ষুব্ধ অপর্ণা - বিনোদন

মনগড়াভাবে সংবাদ পরিবেশনে সাংবাদিকদের একহাত নিলেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। তথাকথিত এই সাংবাদিকদের যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

রোববার অনলাইন নিউজপোর্টাল পূর্ব-পশ্চিমবিডি.নিউজে ‘সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী অপর্ণা ঘোষ নিহত’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হয়। পরে একইভাবে সংবাদ প্রকাশ করে মাছরাঙা২৪.কমসহ আরো কয়েকটি অখ্যাত পোর্টাল।

এ ঘটনায় ফেসবুকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান অপর্ণা ঘোষ। সাংবাদিকদের যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

নাটকের সংবাদ প্রকাশ করতে গিয়ে এভাবে দায়িত্ব-জ্ঞানহীন শিরোনাম দেয়া চরম ক্ষুব্ধ হয়ে সোমবার অর্পণা ঘোষ ফেসবুকে মাছরাঙার নিউজের লিঙ্ক শেয়ার করেছেন। পূর্ব-পশ্চিম অবশ্য পরে শিরোনামটি বদলে লিখেছে ‘নীল কাদা আবরণে অভিনেত্রী অপর্ণা সেনের মর্মান্তি মৃত্যু?’ তবে এতে ‘নীল কাদা আবরণ’ নাটকের নামে কোনো কোট-আনকোট ব্যবহার করা হয়নি।

ফেসবুকে তিনি লিখেছেন, “জনৈক সাংবাদিক, সম্পাদক ! আপনাদের কাছ থেকে একটি সংবাদ আশা করছি ... শিরোনাম: কি কি অযোগ্যতা থাকলে হাতুড়ে সাংবাদিক হওয়া যায় ?”

তিনি আরো লেখেন, “আমি শুটিংয়ে মালেয়শিয়াতে আছি, আর আপনাদের এই অযোগ্য সাংবাদিকতার কারণে আমার পরিবার থেকে পরিচিতজনসহ সবাই যে কি পরিমাণ দুশ্চিন্তার মধ্য দিয়ে গেছে তা নিশ্চয়ই আপনাদের ১৪০০ গ্রামের মস্তিষ্ক দিয়ে বিবেচনা করা সম্ভব হবে না। পুনশ্চ: সাংবাদিকতা আর মলম বিক্রি একসাথে গুলিয়ে ফেলবেন না।” 

অপর্ণা ঘোষ ২০০৯ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে পরিচিতি লাভ করেন। বেশকিছু টেলিভিশন ধারাবাহিক এবং খণ্ড নাটকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি। তার অভিনীত ছবিগুলো হল- মৃত্তিকা মায়া (২০১৩), মেঘমল্লার (২০১৪), সুতপার ঠিকানা (২০১৫), দর্পণ বিসর্জন (২০১৬) ও ভুবন মাঝি (২০১৭)।

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা পাঁচের একজন নির্বাচিত হন অপর্ণা। মৃত্তিকা মায়া চলচ্চিত্রের জন্য ২০১৩ সালে শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এমএস/এফএ

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য