artk
৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৩ জুলাই ২০১৮, ৩:৪৪ অপরাহ্ন

শিরোনাম

নায়িকা মৌসুমীকে নিয়ে হবে ‘নায়ক’

বিনোদন রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৫৩ ঘণ্টা, শনিবার ০৯ ডিসেম্বর ২০১৭


নায়িকা মৌসুমীকে নিয়ে হবে ‘নায়ক’ - বিনোদন

ঢাকাই চলচ্চিত্রের এক অনন্য মুখ মৌসুমী। নব্বইয়ের দশক থেকে চলচ্চিত্রে এখন পর্যন্ত যার অবদান স্মরণীয়। তাকে নিয়ে নতুন ছবির ঘোষণা দিয়েছেন জনপ্রিয় যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান। ছবির নাম ‘নায়ক’। তাদের পরিচালিত বেশিরভাগ ছবিতে মূল চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত মৌসুমী।

তাই তাদের পরিচালনায় শুরু হতে যাওয়া ‘নায়ক’ নামের নতুন ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

গত শুক্রবার সন্ধ্যায় মৌসুমীকে ‘নায়ক’ ছবিতে চুক্তিবদ্ধ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ইস্পাহানী-আরিফ জাহান। অনেকদিন পর আবার এক সাথে কাজ করতে যাচ্ছেন মৌসুমী। এরই মধ্যে এ ছবিতে বাপ্পি চৌধুরী ও অধরা খান চুক্তিবদ্ধ হয়েছে।

ইস্পাহানী বলেন, ‘মৌসুমীর সঙ্গে চলচ্চিত্রে পরিচয় অনেকদিনের। বেশ কিছু সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করা হয়েছে আমাদের। ‘নায়ক’ ছবিতেও কাজ করতে যাচ্ছেন মৌসুমী। গত শুক্রবার তাকে এ ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে। আসছে জানুয়ারি মাস থেকে এ ছবির কাজ শুরু হবে। আশা করি, নতুন কাহিনীর এ ছবিটিও দর্শক পছন্দ করবেন।’

মৌসুমী বলেন, ‘ছবির গল্প ও চরিত্র শুনে আমার ভালো লেগেছে। আর ইস্পাহানী-আরিফ জাহানের ছবি এর আগেও করেছি আমি। আশা করি, নতুন ছবিটিও দর্শক পছন্দ করবেন।’

এদিকে, যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিল। খুব শিগগিরই মহরতের মাধ্যমে এ ছবির শুটিং শুরু করবেন ইস্পাহানী-আরিফ জাহান।

আর প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন। এরমধ্যে উত্তম আকাশের ‘আমি নেতা হব’ এবং একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ছবির কাজ শেষ করেছেন তিনি। এছাড়া রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ নামের ছবিতেও কয়েকদিন পর কাজ শুরু করবেন তিনি।

মৌসুমী অভিনীত সবশেষ দর্শকরা মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রেক্ষাগৃহে দেখেছেন। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় খল অভিনেতা ডিপজল।

নিউজবাংলাদেশ.কম/এস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য