artk
৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ১২:৫৬ অপরাহ্ন

শিরোনাম

সাংসদ মমতাজের ভাইয়ের বাসা থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

মা‌নিকগঞ্জ সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪৬ ঘণ্টা, বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭৪৭ ঘণ্টা, বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০১৭


সাংসদ মমতাজের ভাইয়ের বাসা থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার - জাতীয়

মানিকগঞ্জের সিংগাইরে সংসদ সদস্য ও কন্ঠশিল্পী মমতাজ বেগমের ভাই ইবারত হোসেনের বাসা থেকে ঝুমা আক্তার নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার জয়মণ্ডপ গ্রামে ইবারত হোসেনের নিজস্ব বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ঝুমা আক্তার পার্শ্ববর্তী মেদুলিয়া গ্রামের রিয়াজুল ইসলামের মেয়ে এবং স্থানীয় একটি স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, মমতাজ বেগমের বড় ভাই ইবারত হোসেনের বাড়িতে থেকে ঝুমা আক্তার পড়াশুনা করত এবং গান শিখত।

সংসদ সদস্য মমতাজের ভাই ইবারত হোসেন জানায়, বৃহস্প্র‌তিবার সকালে ঝুমা ঘুম থেকে ওঠে বাসার কাজকর্ম করেছে। সকালের নাস্তা শেষে তার স্ত্রী ও ঝুমার সমবয়সী মেয়ে বাড়ির পাশে রোদ পোহাচ্ছিল। ইবারত ও তার ছেলে পাশের আরেকটি বাড়িতে যান। সকাল ১০টার দিকে ইবারতের কলেজ পড়ুয়া ছেলে ফিরোজ বাড়িতে ফিরে নিজ রুমে ঝুমার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

তিনি আরও জানান, ঘাটের ওপর চেয়ার পেতে গলায় কাপড় পেঁছিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে ঝুমা আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেননি ইবারত।

ঝুমা আক্তারের মামা আবু সাঈদ জানান, ঝুমার মা চাকরি নিয়ে বিদেশে গেছেন। সাড়ে তিন বছর ধরে ঝুমা ইবারতের বাড়িতে থাকে। টুকটাক কাজকর্মের পাশাপাশি গান শিখে এবং পড়ালেখা করে। তবে ভাগ্নির মৃত্যুর বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

সিংগাইর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানায়, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিউজবাংলাদেশ.কম/এস‌আরকে/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত