artk
৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮, ৬:২৯ পূর্বাহ্ণ

শিরোনাম

‘আমি তাকে অপুদি ডাকি’

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩১১ ঘণ্টা, বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০১৭


‘আমি তাকে অপুদি ডাকি’ - বিনোদন

গত সোমবার অপু বিশ্বাসের কাছে তালাকনামা পাঠিয়েছেন শাকিব খান। তাতে শাকিবের অন্যতম অভিযোগ ছিল পুত্রসন্তান জয়কে বাড়িতে গৃহকর্মীর সঙ্গে তালাবন্ধ রেখে ‘ছেলেবন্ধুকে নিয়ে’ দেশের বাইরে যান অপু।

এ নিয়ে সিনেপাড়ায় চলছে জোর গুঞ্জন। অপু বিশ্বাসের সেই কথিত বয়ফ্রেন্ড কে? এমন প্রশ্নই ভেসে বেড়াচ্ছে ঢাকাই সিনেমাঙ্গনে। শুধু প্রশ্নই নয় কেউ কেউ উত্তর নিয়েও হাজির হয়েছেন। শোনা যাচ্ছে ঢাকাই সিনেমার নায়ক বাপ্পি চৌধুরীর কথা। কেউ কেউ বলছেন অপু যখন কলকাতায় ছিলেন বাপ্পিও তখন তার সাথে অবস্থান করছিলেন।

এ নিয়ে মুখ খুললেন বাপ্পি চৌধুরী। বৃহস্পতিবার তিনি নিউজবাংলাদেশকে বলেন, “স্টার হতে গেলে যদি পদে পদে হেয় প্রতিপন্ন হতে হয় তাহলে সে স্টারডম আমার দরকার নেই। কে বা কারা এরকম কথা উঠাচ্ছে আমি জানি না। কিন্তু এটুকু নিশ্চিত এরকম একটা অপপ্রচার চালানোর পেছনে ভয়াবহ এক অসৎ উদ্দেশ্যে রয়েছে। কারণ অপু যখন কলকাতায় আমি তখন ঢাকাতে। এ ছাড়া আমি তাকে অপুদি বলে ডাকি। কোন সম্পর্কটা কিসের এটা সমালোচকদের বোঝা উচিৎ।”

তিনি আরও বলেন, “কটা মানুষের সাথে একটা মানুষের ভালো সম্পর্ক থাকা মানেই প্রেম হয়ে যাওয়া নয়। মানুষে মানুষে নানাবিধ বন্ধুত্ব হয়। মানুষকে ছেলেমেয়ে বিভাজনে না নিয়ে যদি মানুষ হিসেবে ভাবতে পারি তাহলে হয়ত এই সমস্ত নোংরা গুজবের সংখ্যা অনেক কমে যাবে। গুজব যারা ছড়াচ্ছেন তাদের বলতে চাই, এটুকু মাথায় রাখবেন যার নামে গুজব ছড়াচ্ছেন সেও একজন মানুষ। এরকম গুজবে মানুষের সামাজিক মর্যাদা হানি হয়।”

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য