artk
২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭, ৩:১০ অপরাহ্ন

শিরোনাম

থাইল্যান্ডের জঙ্গলে অমিতাভ-আমির-ফাতিমা

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৩৫ ঘণ্টা, বুধবার ০৬ ডিসেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৯০০ ঘণ্টা, বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০১৭


থাইল্যান্ডের জঙ্গলে অমিতাভ-আমির-ফাতিমা - বিনোদন

যশরাজ ফিল্মসের ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির তৃতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য অনেকটা নিশ্চুপেই মুম্বাই ছেড়েছেন অমিতাভ বচ্চন, আমির খান ও ফাতিমা সানা শেখ। মালটা আর মুম্বাইয়ের পর এবার ছবির গুরুত্বপূর্ণ অংশের শুটিং হবে থাইল্যান্ডের এক জঙ্গলে।

‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে প্রথম অমিতাভ বচ্চন ও আমির খান একসঙ্গে অভিনয় করছেন। তাই ছবিটিকে ঘিরে হিন্দি চলচ্চিত্রপ্রেমীদের আরও প্রত্যাশা তৈরি হয়েছে।

আর আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটি মুক্তির পরই ক্যাট ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির শুটিং করতে থাইল্যান্ডে যাবেন।

এ কারণে তিনিজনই গেছেন থাইল্যান্ডে। এর আগে, গত মঙ্গলবার বন্ধু শশী কাপুরকে চিরবিদায় জানিয়ে ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির শুটিংয়ের জন্য থাইল্যান্ডে পাড়ি দেন অমিতাভ। আমির খানও গিয়েছিলেন পৃথ্বী থিয়েটারে বলিউডের প্রবাদপ্রতিম নায়ক শশী কাপুরকে শেষ শ্রদ্ধা জানাতে।

থাইল্যান্ডের জঙ্গলে নাকি শিহরণ জাগানো অ্যাকশন দৃশ্যে অংশ নেবেন এই তিন তারকা। ছবির বাড়তি আকর্ষণ হতে যাচ্ছে থাইল্যান্ডের জঙ্গলটি। এমন তথ্যই মুম্বাইয়ের ছবিপাড়ার খবর।

তবে ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির কলাকুশলীদের কড়া নির্দেশ দেয়া হয়েছে, শুটিংয়ের কোনো খবর যেন বাইরে ফাঁস না হয়ে যায়। এ ব্যাপারে প্রযোজনা সংস্থা কঠোর গোপনীয়তা অবলম্বন করছে।

অন্যদিকে ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির আরেক নায়িকা ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে ব্যস্ত তার ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রচারণা নিয়ে। যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবিতে তিনি পাঁচ বছর পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন।

আগামী দেওয়ালিতে ছবিটি আসছে যশরাজ ফিল্মস থেকে। আর মুক্তি পাবে ২০১৮ এর ৭ নভেম্বর।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য