artk
৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ১২:৫৭ অপরাহ্ন

শিরোনাম

যুবলীগ নেতা হত্যার প্রতিবাদ
রাঙামাটিতে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৩৫ ঘণ্টা, বুধবার ০৬ ডিসেম্বর ২০১৭


রাঙামাটিতে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল - জাতীয়

জুরাছড়িতে যুবলীগ নেতা অরবিন্দু চাকমার হত্যার প্রতিবাদে রাঙামাটি জেলায় আগামী বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতালে ডাক দিয়েছে রাঙামাটি জেলা যুব লীগ।

বুধবার বিকেল তিনটায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের কাঁঠালতলী এলাকার পৌরসভা প্রাঙ্গণ থেকে শুরু হয়। ওই সমাবেশ থেকে যুব লীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল হরতাল ঘোষণা করেন।

নরুপা, হ্যাপীর মোড় এলাকা প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় সামনে গিয়ে শেষ হয়। সেখানে প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়। ওই সমাবেশ থেকে যুব লীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল হরতাল ঘোষণা করেন।

এর আগে, গতকাল মঙ্গলবার রাত সাড়ে সাত টায় রাঙামাটির জুরাছড়ি উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু চাকমাকে একদল দুর্বৃত্ত এলোপাতাড়ি গুলি করে হত্যা করে।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য মো. কামাল উদ্দিন। এছাড়া জেলা আওয়ামী লীগের সহসভাপতি নিখিল কুমার চাকমা, জেলা যুব লীগের সভাপতি ও রাঙামাটি পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, ছাত্রী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, মহিলা আওয়ামী লীগের সদস্য ঝরনা চাকমা প্রমুখ বক্তব্য দেন।


নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত