artk
৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ১২:৫৫ অপরাহ্ন

শিরোনাম

রাঙামাটিতে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৫৮ ঘণ্টা, মঙ্গলবার ০৫ ডিসেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২৪৬ ঘণ্টা, বুধবার ০৬ ডিসেম্বর ২০১৭


রাঙামাটিতে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা - রাজনীতি

কিছু দিন আগে রাঙামাটির নানিয়ারচর উপজেলায় এক সাবেক ইউপি সদস্যকে হত্যার পর এবার জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহত অরবিন্দ চাকমা (৪৫) জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে জুরাছড়ি উপজেলার সুভলং খাগড়াছড়ি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের সিঁড়ির সামনে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা।

তাৎক্ষণিকভাবে প্রবর্তক চাকমা এ ঘটনার জন্য কাউকে দায়ী না করলেও সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ী করেছেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর।

তবে অভিযোগ অস্বীকার করে জনসংহতি সমিতির মুখপাত্র সজীব চাকমা বলেন, “আমি এই ধরনের কোনো ঘটনার খবর জানি না। আর এই ধরনের কোনো ঘটনার সঙ্গে জনসংহতি সমিতি জড়িত থাকার প্রশ্নই আসে না।”

এ ব্যাপারে জুরাছড়ি থানার ওসি আব্দুল বাসেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। সেখান থেকে না ফেরা পর্যন্ত বিস্তারিত বলা যাচ্ছে না।

সকালে নানিয়ারচর উপজেলায় ইউপিডিএফ সমর্থক ও সাবেক ইউপি সদস্য অনাদী রঞ্জন চাকমাকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় ইউপিডিএফ ও সদ্যগঠিত ‘ইউপিডিএফ গণতান্ত্রিক’ পরস্পরকে দায়ী করেছে।

এ হত্যাকাণ্ডের প্রতিবাদে বুধবার রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে জেলা আওয়ামী লীগ।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত