artk
৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ১:০২ অপরাহ্ন

শিরোনাম

গণতন্ত্র ও শেখ হাসিনা নাম দুটি সাংঘর্ষিক: গয়েশ্বর

খুলনা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩৯ ঘণ্টা, বুধবার ২২ নভেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২০৩৮ ঘণ্টা, বুধবার ২২ নভেম্বর ২০১৭


গণতন্ত্র ও শেখ হাসিনা নাম দুটি সাংঘর্ষিক: গয়েশ্বর - রাজনীতি

গণতন্ত্র ও শেখ হাসিনা নাম দুটি সাংঘর্ষিক ও পরস্পরবিরোধী বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, “গণতন্ত্র প্রতিষ্ঠার অঙ্গীকার নিয়ে আওয়ামী লীগের জন্ম হলেও আজ তারা সে আদর্শ থেকে অনেক দূরে সরে গেছে। শেখ হাসিনা ও গণতন্ত্র এখন সাংঘর্ষিক। তার হাতে গণতন্ত্র হত্যা হয়, গণতন্ত্র গুম হয়ে যায়। এ জন্য তারা ভোট ছাড়াই ক্ষমতায় থাকতে চায়।”

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে বুধবার খুলনা মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়।

যেখানে খালেদা জিয়া থাকে, সেখানে গণতন্ত্র আসে দাবি করে এই বিএনপি নেতা বলেন, “বাংলাদেশে কোনও নির্বাচন খালেদা জিয়া ছাড়া হবে না। বাংলাদেশের কোনও নির্বাচন তারেক রহমান ছাড়া হবে না। বাংলাদেশে আর কোনও নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না।”

ক্ষমতাসীন আওয়ামী লীগ এখন নিরাপদ প্রস্থানের পথ খুঁজছে মন্তব্য করে আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, “আপনারা এত অপকর্ম করেছেন, এত অপরাধ করেছেন যে, ক্ষমতায় না থাকলে রেহাই পাবেন না। এমনকি বিদেশে যাওয়াও পথ খোলা থাকবে না।”

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মহানগর বিএনপির প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, অনিন্দ্য ইসলাম অমিত, খুলনা সিটি করপোরেশনের মেয়র মনিরুজ্জামান মনি প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত