artk
৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ১২:৫৯ অপরাহ্ন

শিরোনাম

বিমানবন্দরে কী কথা হলো কাদের-ফখরুলের?

জেলা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮২০ ঘণ্টা, রোববার ১৯ নভেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩৫৫ ঘণ্টা, সোমবার ২০ নভেম্বর ২০১৭


বিমানবন্দরে কী কথা হলো কাদের-ফখরুলের? - জাতীয়

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে দেখা হলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। তাদের মধ্যে কথাও হলো।

সেখানে উপস্থিত আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, তাদের মধ্যে কথাও হয়েছে। ফখরুলের সঙ্গে থাকা নেতা-কর্মীরাও বিসয়টি নিশ্চিত করেছেন।

কিন্তু কী কথা হলো এই দুই নেতার মধ্যে?

উপস্থিত আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, তারা কুশল বিনিময় করেছেন। ওবায়দুল কাদের ফখরুলকে দেখে বলেছেন, ঢাকা এয়ারপোর্টে আপনার জন্য অপেক্ষা করেছিলাম। কিন্তু শুনলাম আপনি আসছেন না। একসঙ্গে এলে ভালো হতো। কথা বলা যেত। যেহেতু রাজনীতি করি, আলাপ–আলোচনার পথ খোলা রাখা ভালো। কথা হওয়াও দরকার।

জবাবে ফখরুল বলেন, তিনি সকালের ফ্লাইটেই আসতেন। কিন্তু পারিবারিক কারণে একটু পরে আসতে হয়েছে।

ঢাকায় ফেরার জন্য সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অপেক্ষ করছিলেন ওবায়দুল কাদের। পাশের কক্ষেই ছিলেন মির্জা ফখরুল। সেখানে ফখরুলের সঙ্গে দেখা করতে যান কাদের।

জানা গেছে, কাদের ও ফখরুল রোববার একই উড়োজাহাজে করে সৈয়দপুর যাওয়ার টিকিট কেটেছিলেন। কিন্তু পারিবারিক কারণে ওই ফ্লাইটে যেতে পারেননি ফখরুল।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবীর খান জানান, বিমানবন্দরে দুই নেতার মধ্যে কুশল বিনিময় হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত