artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:২৬ পূর্বাহ্ণ

শিরোনাম

দিলদারসহ আপন জুয়েলার্সের ৩ মালিকের জামিন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৩৯ ঘণ্টা, মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২১৪০ ঘণ্টা, মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭


দিলদারসহ আপন জুয়েলার্সের ৩ মালিকের জামিন নামঞ্জুর - কোর্ট-কাচারি

আপন জুয়েলার্সের মালিকদের স্বর্ণ চোরাচালান সংক্রান্ত মানিলন্ডারিং মামলায় তিন মালিকের জামিনের আপিল আবেদন নামঞ্জুর করেছে দায়রা জজ।

মঙ্গলবার এ জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে। তিন আসামি হলেন-দিলদার আহমেদ সেলিম, গুলজার আহমেদ ও আজাদ আহমেদ। মঙ্গলবার জামিন না মঞ্জুর হয় দিলদার আহমেদের আপিল আবেদনের ওপর। সোমবার হয়েছিল অন্য দুই জনের।

প্রথমজন বনানীর রেইন ট্রি হোটেলে সংঘটিত ধর্ষণ মামলার অন্যতম আসামি সাফাত আহমেদের বাবা। অন্য দুই জন হলেন তার চাচা। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা আপন জুয়েলার্সের ৫টি শো-রুম থেকে প্রায় ১৫ মণ স্বর্ণ ও ডায়মন্ড জুয়েলারি আটক করে।

এর আগে শুল্ক গোয়েন্দা সোনা চোরাচালান সংক্রান্ত মানিলন্ডারিং মামলায় আপন জুয়েলার্সের তিন মালিককে ১ দিনের রিমান্ড শেষে ৬ অক্টোবর সিএমএম কোর্টে হাজির করেছিল।

গত রবিবার (৫ অক্টোবর) জেলহাজত থেকে তাদেরকে শুল্ক গোয়েন্দা সদর দপ্তরে এনে জিজ্ঞাসাবাদ করা হলে তদন্তকারী কর্মকর্তারা তাদের কাছ থেকে সোনা চোরাচালান ও মানিলন্ডারিং বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন বলে জানান।

পরবর্তীতে আসামিরা সিএমএম আদালতে জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন। এর পরিপ্রেক্ষিতে তারা দায়রা জজ আদালতে আপিল করে। আপিল শুনানি শেষে ঢাকার মহানগর দায়রা জজ কামরুল ইসলাম মোল্লা এই নামঞ্জুর আদেশ দেন।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত