artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

শিরোনাম

স্ত্রীর বড়বোনকে ধর্ষণের দায়ে ভগ্নিপতি গ্রেপ্তার

রাজবাড়ী সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৪৫ ঘণ্টা, মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭


স্ত্রীর বড়বোনকে ধর্ষণের দায়ে ভগ্নিপতি গ্রেপ্তার - জাতীয়

রাজবাড়ীর কালুখালীতে স্ত্রীর বড়বোনকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এরশাদ মণ্ডল (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের গেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এরশাদ মণ্ডল কালুখালী উপজেলার দামুকদিয়া গ্রামের বকু মণ্ডলের ছেলে।

কালুখালী থানার এসআই খান বেল্লাল জানান, এরশাদ মণ্ডল ধর্ষিতার ছোটবোনের স্বামী এবং তাদের দুজনের বাড়ি একই গ্রামে। ফলে ওই বাড়িতে আসা যাওয়া করতো এরশাদ। এক পর্যায়ে তিনি তার স্ত্রীর বড়বোন ওই গৃহবধূকে কু-প্রস্তাব দেন। কিন্তু স্ত্রীর বড়বোন এতে রাজী ছিলেন না। এদিকে, গত ৫ নভেম্বর রাত ৮টার দিকে ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকায় এরশাদ তার ঘরে ঢুকে ধর্ষণ করেন। এর আগে গত ৮ আগস্ট রাতেও এরশাদ ওই গৃহবধূকে ধর্ষণ করেন। কিন্তু লোক লজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখে ওই গৃহবধূ।

এ ঘটনায় সোমবার ধর্ষিতা এরশাদকে আসামি করে কালুখালী থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে এরশাদকে গ্রেপ্তার করা হয়।

নিউজবাংলাদেশ.কম/এসআর/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত