artk
৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১০:২৮ অপরাহ্ন

শিরোনাম

কার্লোস ঝড়ে খুলনার সংগ্রহ ১৫৬

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪৫২ ঘণ্টা, মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭


কার্লোস ঝড়ে খুলনার সংগ্রহ ১৫৬ - খেলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের ১৩তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে ১৫৭ রানের লক্ষ বেঁধে দিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। মঙ্গলবার দুপুরে মিরপুরে টসে হেরে ব্যাটিংয়ে নেমে কার্লোস ব্রাফেটের ঝড়ো ব্যাটিংয়ে ২০ ওভারে ৫ উইকেটে ১৫৬ রান সংগ্রহ করে তারা।

ঢাকার বিপক্ষে ব্যাটিংয়ে নেমে নাজমুল হাসান শান্ত ও মাইকেল ক্লিঙ্গারের ওপেনিং জুটি করে ২২ রান। মাইকেল ব্যক্তিগত ১০ রানে সাকিব আল হাসানের বলে রনির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। ওয়ানডাউনে নেমে মাত্র দুই রান করে আবু হায়দারের বলে সাকিবের তালুবন্দি হন ধীমান ঘোষ। চতুর্থ উইকেট জুটিতে রাইলি রুশো ও শান্ত দারুণ ব্যাটিং উপহার দেন।

ইনিংসের ৯.৪তম ওভারে দলীয় ৭১ রানের মাথায় শান্ত ২৪ রান করে সুনীল নারাইনের বলে স্ট্যাম্পিংয়ের শিকার হন। এরপর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ১৪ রান করে বিদায় নেন। শেষ মুহূর্তে আরিফুল হককে সঙ্গে নিয়ে ব্যাটিং ঝড় তোলেন কার্লোস ব্রাফেট। আরিফ চার বলে চার রান করে অপরাজিত থাকলেও কার্লোস মাত্র ২৯ বলে চার বাউন্ডারি ও ছয় ছক্কায় ৬৪ রানে অপরাজিত থাকেন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য