artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:২০ পূর্বাহ্ণ

শিরোনাম

সিডনিতে অস্ট্রেলিয়া আ. লীগের নতুন কমিটি ঘোষণা

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪২২ ঘণ্টা, মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭


সিডনিতে অস্ট্রেলিয়া আ. লীগের নতুন কমিটি ঘোষণা - প্রবাস

স্থানীয় সময় গত সোমবার (১৩ নভেম্বর) সিডনির ওয়েলি পার্কে গ্রামীণ রেস্টুরেন্টে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ সিডনি শাখা আয়োজিত আলোচনা সভা ও নব গঠিত সিডনি এবং ক্যানবেরা কমিটি ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি বিশিষ্ট আইনজীবী সিরাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-৫ আসনের এমপি ওয়ারাছেত হোসেন বেলাল (বীর প্রতীক) এমপি। দেশ থেকে কনফারেন্সে অনুষ্ঠানে যোগ দেন কেন্দ্রীয় আইন সম্পাদক শ ম রেজাউল করিম।

বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি আইনজীবী সিরাজুল হক যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ আন্তর্জাতিক সম্পাদক গাউসুল আলম শাহাজাদাকে সভাপতি ও ফয়সাল আজাদকে সাধারণ সম্পাদক এবং মো. মতিয়ার রাহান মজনুকে সংগঠনিক সম্পাদক করে ৬৫ সদস্যের সিডনি কমিটি ঘোষণা করেন।

এ সময় আওয়ামী লীগের অস্ট্রেলিয়া ও সিডনি শাখার বিপুল সংখ্যক কর্মী সমর্থক উপস্থিত থেকে নব গঠিত কমিটিকে প্রাণঢালা অভিনন্দন জানান।

নবনির্বাচিত অস্ট্রেলিয়া সিডনি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ এক প্রতিক্রিয়ায় বলেন, “আমার প্রয়াত বাবা নুরুল আজাদের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা। আমি বাবার আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয়ে আমার নিজ এলাকায় ও সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের জন্য কাজ করার আমার অঙ্গীকার করার পাশাপাশি সকলের দোয়িা কামনা করছি”।

নিউজবাংলাদেশ.কম/এনএ/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য