artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:৩৬ পূর্বাহ্ণ

শিরোনাম

৬২ বছরে বাবা হচ্ছেন মিস্টার বিন!

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২০৩ ঘণ্টা, সোমবার ১৩ নভেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩৩৪ ঘণ্টা, মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭


৬২ বছরে বাবা হচ্ছেন মিস্টার বিন! - বিনোদন

গত রোববারই ছবিটি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এটি ২৯ বছর বয়সী লুইস ফোর্ডের। এরপরই খবরটি চাওর হয় সারা বিশ্বে। হাসির রাজাখ্যাত মিস্টার বিনের বয়স এখন ৬২। তাতে কি? বাবা হতে হলে যে এটি এমন কোনো বয়স নয় তা-ই প্রমাণ করেছেন তিনি।

হ্যা, বলছি ব্রিটিশ তারকা রোয়ান অ্যাটকিনসনের কথা। তিন বছর যাবৎ একসঙ্গে আছেন জনপ্রিয় অভিনেতা রোয়ান আর লুইস।

রোয়ানের প্রথম স্ত্রী সুনেত্রা শাস্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর লুইস ফোর্ডের প্রেমে পুরোপুরি জড়িয়ে পড়েন ‘মিস্টার বিন’। এরপর থেকে তাঁরা উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।

ধারণা করা হচ্ছে, কয়েক সপ্তাহের মধ্যেই তারা সন্তানের মুখ দেখতে পাবেন। ‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে কাজ করতে গিয়ে তাদের প্রথম পরিচয় হয়।

রোয়ানের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রী (৫৫)। ২০১৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। কারণ হিসেবে তখন আদালতে রোয়ান অ্যাটকিনসনের সঙ্গে সুনেত্রা ‘মতের অমিল’কে তুলে ধরেন। পরে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। ছেল বেনের বয়স ২৩ আর মেয়ে লিলির ২১। সূত্র: ডেইলি মেইল।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য