artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

শিরোনাম

সাভারে অস্ত্রের মুখে ডিম ভর্তি পিকআপ ভ্যান ছিনতাই

সাভার সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৫৫ ঘণ্টা, সোমবার ১৩ নভেম্বর ২০১৭


সাভারে অস্ত্রের মুখে ডিম ভর্তি পিকআপ ভ্যান ছিনতাই - জাতীয়
ফাইল ফটো

সাভারে অস্ত্রের মুখে জিম্মি করে ডিম ভর্তি একটি পিকআপ ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার ভোর ৪টার দিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের আলমনগর এলাকা থেকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাই হওয়া ডিমের মালিক শফিকুল ইসলাম সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অপরদিকে, ছিনতাই হওয়া গাড়ির চালক মোশারফ হোসেন বলেন, “রোববার রাতে সখিপুর থেকে ডিম ভর্তি গাড়ি নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা হই। সোমবার ভোরে সাভারের আলমনগর এলাকায় পৌঁছলে একটি হাইয়েস মাইক্রোবাস দিয়ে আমাদের গাড়ির গতিরোধ করা হয়। এরপর গাড়ি থেকে ৭-৮ জনের একদল ছিনতাইকারী অস্ত্রের মুখে আমাদের জিম্মি করে মারধর শুরু করে।”

চালকের সহকারী আপন বলেন, “ছিনতাইকারীরা আমাদের হাত-পা ও মুখ বেঁধে গাড়ির ভিতরে তুলে নিয়ে ঘুরাতে থাকে। সকালের দিকে ছিনতাইকারীরা আমাকে ও আমার ওস্তাদকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় রাস্তার পাশে ফেলে দেয়। এর আগে ছিনতাইকারীরা ডিমের মালিক শরীফুল ইসলামর হাত-পা বেঁধে তাকে শ্রীপুর এলাকায় ফেলে দেয়। এছাড়া ছিনতাইকারীরা আমাদের ব্যবহৃত মোবাইল ফোন ও সাথে থাকা নগদ টাকাও ছিনিয়ে নেয়।”

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, “ডিমসহ গাড়ি ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ডিম এবং গাড়ি উদ্ধারের জন্য প্রযুক্তির সহায়তা নিয়ে আমরা একাধিক দলে বিভক্ত হয়ে অভিযান শুরু করেছি। শিগগিরই ছিনতাই হওয়া ডিম ভর্তি গাড়িটি উদ্ধার করা সম্ভব হবে।”

নিউজবাংলাদেশ.কম/ওএফ/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত