artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম

বিপিএল মাতাতে ১৬ নভেম্বর আসছেন গেইল-ম্যাককলাম

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮০৯ ঘণ্টা, সোমবার ১৩ নভেম্বর ২০১৭


বিপিএল মাতাতে ১৬ নভেম্বর আসছেন গেইল-ম্যাককলাম - খেলা
গেইল-ম্যাককালাম জুটি ক্রিকেটের আসর জমজমাট করেছিল আইপিএলের একটি মাত্র মৌসুম

বিপিএলের পঞ্চম আসরে কাগজে-কলমে শক্তিশালী দলই গড়েছে রংপুর রাইডার্স। কিন্তু প্রথম ম্যাচ জয়ের পর টানা দুই ম্যাচ হেরেছে তারা। তবে ফ্রাঞ্চাইজিটির আশা, টি-টোয়েন্টি স্পেশালিস্ট ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম দলে যোগ দিলেই জয়ের ধারা ফিরে আসবে। আর এমন চিন্তা থেকেই দ্রুত উড়িয়ে আনা হচ্ছে দুই তারকাকে।

গেইল বিপিএলের নিয়মিত মুখ হলেও ম্যাককালাম আসছেন প্রথমবারের মতো। তারা একসঙ্গে জুটি বেঁধে ক্রিকেটের আসর জমজমাট করেছিলেন আইপিএলের একটি মাত্র মৌসুমে। এবার রংপুর রাইডার্স তাদের একই সুতোয় গেঁথেছে।

মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন রংপুর রাইডার্স ওপেনিং জুটিতে ভুগছে। নিজেদের প্রথম ম্যাচে জনসন চার্লস ও অ্যাডাম লিথ জুটি তুলেছিল এক রান। দ্বিতীয় ম্যাচে জনসন আর জিয়াউর রহমান তুলেছিলেন দুই রান। আর সর্বশেষ তৃতীয় ম্যাচে জনসন-অ্যাডাম জুটির অবদান তিন রান।

তাই আর ঝুঁকি না নিয়ে চতুর্থ ম্যাচের আগেই বিদেশি তিন তারকাকে নিয়ে আসছে রংপুর। সোমবার দলের মিডিয়া বিভাগ থেকে জানানো হয়, ১৬ নভেম্বর ঢাকায় আসবেন ক্যারিবীয়ান ব্যাটিং দানব গেইল। একই দিন নিউজিল্যান্ডের সাবেক দলপতি টি-টোয়েন্টির ফেরীওয়ালা ম্যাককালাম রংপুরের শিবিরে যোগ দেবেন। তার আগে মঙ্গলবার তারা পাবে শ্রীলঙ্কান তারকা ক্রিকেটার কুশল পেরেরা।

সবকিছু ঠিক থাকলে ১৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে রংপুরের জার্সিতে ওপেনিংয়ে দেখা যাবে দুই বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালামকে।

নিউজবাংলাদেশ.কম/এসএস/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য