artk
৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১০:৩০ অপরাহ্ন

শিরোনাম

এবিএম মহিউদ্দিন চৌধুরী আইসিইউতে

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮১৪ ঘণ্টা, রোববার ১২ নভেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২০৩২ ঘণ্টা, রোববার ১২ নভেম্বর ২০১৭


এবিএম মহিউদ্দিন চৌধুরী আইসিইউতে - রাজনীতি

হৃদযন্ত্রের জটিলতা দেখা দেয়ায় চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্রে) নেয়া হয়েছে।

শনিবার দিবাগত রাতে তাকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হলে তাকে আইসিইউতে নেয়া হয়। রোববার সকালে মহিউদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী ওসমান গণি এ তথ্য জানান।

ওসমান গণি বলেন, মহিউদ্দিন চৌধুরী শনিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ সন্ধ্যা নাগাদ তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হবে। এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে তাকে চট্টগ্রাম থেকে ঢাকায় নেয়া হবে। তবে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরেও নিয়ে যাওয়া হতে পারে।

চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডা. লিয়াকত আলী খান জানান, মহিউদ্দিন চৌধুরীর হৃদযন্ত্র ছাড়াও অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গেও সমস্যা রয়েছে। তবে শনিবার রাতের চাইতে এখন তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

এদিকে মহিউদ্দিন চৌধুরীর অসুস্থতার খবর শুনে রোববার সকাল সাড়ে ১০টার দিকে তাকে দেখতে হাসপাতালে যান দলের নগর কমিটির সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় মেয়র চিকিৎসকদের কাছে তার চিকিৎসার খোঁজখবর নেন।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত