artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:২৭ পূর্বাহ্ণ

শিরোনাম

টেকনাফ উপজেলা চেয়ারম্যানের বাড়ি থেকে ১৫ রোহিঙ্গা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১১৩ ঘণ্টা, বুধবার ১৮ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২৫০ ঘণ্টা, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭


টেকনাফ উপজেলা চেয়ারম্যানের বাড়ি থেকে ১৫ রোহিঙ্গা উদ্ধার - জাতীয়
ফাইল ফটো

কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদের বাড়িতে অভিযান চালিয়ে ১৫ জন রোহিঙ্গা নারী ও শিশুকে উদ্ধার করেছে যৌথ টাস্কফোর্স।

বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদের নেতৃত্বে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহেদ হোসেন সিদ্দিক।

তিনি বলেন, “টেকনাফে স্থানীয়দের বাড়িতে রোহিঙ্গাদের আশ্রয় নেয়ার খবর পেয়ে কয়েকটি বাড়িতে অভিযান চালানো হয়। এর মধ্যে একটি বাড়ি থেকে উদ্ধার করা হয় ১৫ জন রোহিঙ্গাকে। যার মধ্যে নারী ও শিশু রয়েছে। রোহিঙ্গাদের ক্যাম্পে পাঠানোর পাশাপাশি আশ্রয়দাতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।”

রোহিঙ্গাদের একত্রে করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান জাহেদ হোসেন।

স্থানীয়রা জানান, মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের মধ্যে যারা স্বচ্ছল ও ইয়াবা পাচারের সঙ্গে জড়িত তারা ক্যাম্পে না গিয়ে বিভিন্ন ইয়াবা ব্যবসায়ীর বাড়িতে আশ্রয় নিয়েছেন। যৌথ ট্রাস্কফোর্স বুধবার বিকেলে চিহ্নিত এবং তালিকাভুক্ত চার ইয়াবা গডফাদারের বাড়িতে অভিযান চালায়।

উপজেলা চেয়ারম্যান জাফর আহমদসহ তার তিন ছেলের নাম স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের তালিকায় ইয়াবা গডফাদার হিসেবে রয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এনএ/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত