artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

শিরোনাম

বাঁচতে চায় ইবি শিক্ষার্থী সামিহা

ইবি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪৩৫ ঘণ্টা, সোমবার ১৬ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭৫৮ ঘণ্টা, সোমবার ১৬ অক্টোবর ২০১৭


বাঁচতে চায় ইবি শিক্ষার্থী সামিহা - শিক্ষাঙ্গন

ক্লোন ক্যান্সারে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মেধাবী শিক্ষার্থী সামিহা সুলতানা বাঁচার আকুতি জানিয়েছে। সামিহা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি দীর্ঘদিন ধরে ক্লোন ক্যান্সারে ভুগছেন।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, সামিহা তার বিভাগে ফলাফলের ভিত্তিতে দ্বিতীয় অবস্থানে রয়েছে। তিনি ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার আনন্দনগর গ্রামের বাদশা আলমের মেয়ে। তার চিকিৎসায় এ পর্যন্ত প্রায় ১২ লাখ টাকা ব্যয় হয়েছে। তবে তার চিকিৎসা সম্পন্ন করতে আরও ১৫ লাখ টাকা প্রয়োজন বলে জানিয়েছেন তার পরিবার।

আর্থিক অস্বচ্ছলতার কারণে তার পরিবারের পক্ষে এতো টাকা যোগাড় করা সম্ভব নয়। ইতোমধ্যে সামিহার পরিবার চিকিৎসা খরচ করে নিঃস্ব প্রায়। তাই তার চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।

সাহায্য পাঠানোর ঠিকানা সোনালী ব্যাংক শেখপাড়া, ঝিনাইদহ শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর-২০১০০৯৯৪৭। ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড-যশোর শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর-১৯৩১০৩৪৫৮৪০। বিকাশ নম্বর-০১৯০৫-৪৪৭৮৩৪ (ব্যক্তিগত)।

নিউজবাংলাদেশ.কম/এমবি/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত