artk
৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১০:৩১ অপরাহ্ন

শিরোনাম

প্রধান বিচারপতি কী বলে গেছেন তা বড় কথা নয়: নৌমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৪৯ ঘণ্টা, শনিবার ১৪ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩৫৮ ঘণ্টা, শনিবার ১৪ অক্টোবর ২০১৭


প্রধান বিচারপতি কী বলে গেছেন তা বড় কথা নয়: নৌমন্ত্রী - জাতীয়

বিদেশে যাওয়ার আগে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা কী বলে গেছেন তা বড় কথা নয় জানিয়ে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, “প্রধান বিচারপতি লিখিতভাবে জানিয়েছেন তিনি অসুস্থ, এজন্য তার ছুটি মঞ্জুর হয়েছে।”

শনিবার দুপুরে মাদারীপুরের কালকিনিতে মুক্তিযোদ্ধা যাছাই-বাছাই অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, “সরকারের এমন কোনও পরিস্থিতি সৃষ্টি হয়নি যে, প্রধান বিচারপতিকে চাপে রেখে ছুটিতে পাঠাতে হবে। সরকারের এটা করার কোনও সুযোগও নেই। বিচারপতি লিখিতভাবে যেটি বলবেন, সেটিই গ্রহণযোগ্য। তিনি ভবিষ্যতে ছুটি চাইলে সেটিও মঞ্জুর হবে।”

জাতীয় নির্বাচনে বিএনপি অংশ নেবে দাবি করে মন্ত্রী আরও বলেন, “বিএনপি এখন বলছে, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। সেনা মোতায়েনের বিষয়ে পুরো সিদ্ধান্ত নির্বাচন কমিশনের। এ বিষয়ে কারও হাত নেই। বিএনপি ক্ষমতায় থাকাকালে সেনাবাহিনী ব্যবহার করে ক্ষমতার অপব্যহার করেছে। তারা যা-ই বলুক না কেন, নির্বাচনে অংশ নেবে। তা না হলে রাজনৈতিকভাবে তারা দেউলিয়ায় পরিণত হবে।”

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাজাহান হাওলাদার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/জেএইচ/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত