artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:২৭ পূর্বাহ্ণ

শিরোনাম

সীমান্ত অতিক্রমকালে নারী ও শিশুসহ আটক ১৩

যশোর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০০৫ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২০০৭ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


সীমান্ত অতিক্রমকালে নারী ও শিশুসহ আটক ১৩ - জাতীয়

যশোরের বেনাপোল দিয়ে অবৈধ্যভাবে সীমান্ত অতিক্রম করার সময় শিশু ও নারীসহ ১৩ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বেনাপোল সীমান্তের সাদিপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে নয়জন পুরুষ, তিনজন মহিলা এবং একজন শিশু রয়েছে। আটককৃতরা সবাই বাংলাদেশি নাগরিক।

  • ভাবির সঙ্গে পরকীয়া টিকিয়ে রাখতেই বিদেশ ফেরত ভাইকে খুন! 

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক আরিফুজ্জামান নিউজবাংলাদেশকে জানান, বেনাপোল আন্তজার্তিক বিজিবি পোস্টের সদস্যরা গোপন সংবাদদের মাধ্যমে জানতে পারে সীমান্ত অতিক্রম করার জন্য সাদিপুর এলাকায় শিশুসহ ১৩ জন নারী ও পুরুষকে একত্রিত করে রাখা হয়েছে। এসময় সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের সবার নামে অবৈধ সীমান্ত অতিক্রমের দায়ে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তন্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বিজিবি কর্তৃক আটক ১৩ জনকে হস্তন্তরের বিষয়টি নিউজবাংলাদেশকে নিশ্চিত করেছেন।

নিউজবাংলাদেশ.কম/টিআইএম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত