artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৩৪ পূর্বাহ্ণ

শিরোনাম

প্রস্তুতি ম্যাচে ২৫৫ রানে অলআউট বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৫৫ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৮২৭ ঘণ্টা, শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭


প্রস্তুতি ম্যাচে ২৫৫ রানে অলআউট বাংলাদেশ - খেলা

দক্ষিণ আফ্রিকায় দুই ম্যাচের টেস্ট সিরিজে হারের লজ্জার পর ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়াতে চেয়েছিল মাশরাফির ওয়ানডে দল। সফরে আগামী রোববার প্রথম ওয়ানডে শুরুর আগে বৃহস্পতিবার স্বাগতিকদের বিপক্ষে ওয়ানডে নিজেদের ঝালিয়ে নেয়ার জন্য প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল মাশরাফিবাহিনী।

ব্লুমফন্টেইনে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করেছে বাংলাদেশ। তবে ৪৮.১ ওভারে ২৫৫ রানে অলআউট হয়েছে মাশারাফিরা। ওপেনার সৌম্য শুরুতেই ২ রানে এবং ইমরুল ২৭ রান করে সাজঘরে ফিরেছেন।

ম্যাচে সাকিব ৬৮ ও সাব্বির সর্বচ্চ ৫২ রান করে। এছাড়া মুশফিক ২২, রিয়াদ ২১ এবং মাশরাফি ১৭ রান করে ফিরে যান।

টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজ খেলতে দলের সঙ্গে যোগ দিয়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, অলরাউন্ডার নাসির হোসেন, পেসার সাইফউদ্দিনরা। মাশরাফির ছোয়াতে ওয়ানডে সিরিজে জ্বলে উঠবে বাংলাদেশ।

এদিকে দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশকে নেতৃত্ব দেবেন জেপি ডুমিনি। দলে রয়েছেন এবি ডি ভিলিয়ার্স, এইডেন মার্করাম এবং স্পিনার কেশব মাহারাজ।

বাংলাদেশ দল
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, সাইফ উদ্দিন ও মুমিনুল হক।

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশ
জেপি ডুমিনি (অধিনায়ক), ম্যাথু ব্রিজটেক, এমবুলেলো বুডাজা, এবি ডি ভিলিয়ার্স, রবি ফ্রাইলিংক, বেরান হেনড্রিক্স, হেনরিক ক্লাসেন, কেশব মহারাজ, আইডেন মারকরাম, উইয়ান মালডার, মালুসি সিবোটো, খায়া জন্ডো।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত