artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৩৩ পূর্বাহ্ণ

শিরোনাম

বগুড়ায় গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার ৪

বগুড়া প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৩৮ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭১৯ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


বগুড়ায় গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার ৪ - জাতীয়

বগুড়ার শেরপুরে পৃথক দুটি অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে ১৫ কেজি গাঁজাসহ গাঁজাবাহী ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর ৯০০টি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গাঁজাসহ গ্রেপ্তারকৃতরা হলেন- লক্ষ্মীপুরের রামগঞ্জের কামাল হোসেনের ছেলে ট্রাক চালক সোহাগ হোসেন (২৯) ও ট্রাকের হেলপার একই এলাকার মৃত ওয়াহেদুর রহমানের ছেলে হারুনুর রশিদ (২৫)।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর কলেজ রোড় এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম জানান, কুমিল্লা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাওয়া মালবোঝাই ট্রাকটি পথিমধ্যে শেরপুর থানা পুলিশ আটক করে। তাতে তল্লাশি চালিয়ে ১৫০ কেজি গাঁজা পাওয়া যায়। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার সকালে বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা শেরপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামে পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। তাদের কাছ থেকে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কৃষ্ণপুর গ্রামের মৃত ইউসুফ আলী সরকারের ছেলে আকতার হোসেন সরকার (৪৭) ও সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার সলঙ্গারচর ভরমোহনী উত্তরপাড়ার মৃত ইয়াসিন আলী প্রামানিকের ছেলে আক্তার হোসেন প্রামানিক (৩৫)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শাহ জালাল খান বাদী হয়ে শেরপুর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

নিউজবাংলাদেশ.কম/জেএমআর/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত