artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৪০ পূর্বাহ্ণ

শিরোনাম

ঝিনাইদহে মাহেন্দ্র-পিকআপ সংঘর্ষে আরো এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫০৫ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


ঝিনাইদহে মাহেন্দ্র-পিকআপ সংঘর্ষে আরো এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু - জাতীয়

ঝিনাইদহ সদর উপজেলার পাঁচ মাইল এলাকায় মাহেন্দ্র ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আরো ব্যাংক কর্মকর্তা আবদুল মালেক (৩৫) মারা গেছেন। এই দুর্ঘটনায় এ নিয়ে দুই ব্যাংক কর্মবর্তার মৃত্যু হলো।

বৃহস্পতিবার ভোরে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজে নেয়ার পথে মারা যান আব্দুল মালেক। তিনি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার জামাল ইউনিয়নের তৈলকুপ (দিঘীরপাড়) গ্রামের আমোদ বিশ্বাসের ছেলে। আবদুল মালেক শাহজালাল ইসলামী ব্যাংক হাটগোপালপুর শাখার ম্যানেজার ছিলেন।

বুধবার রাতে সাড়ে ৮টার দিকে হাটগোপালপুর থেকে মাহেন্দ্রযোগে ঝিনাইদহে আসছিলেন আবদুল মালেক। মাহেন্দ্রটি পাঁচ মাইল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্র চালক ও যাত্রীরা আহত হন। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুবায়ের আলম নামে এক ব্যাংক কর্মকর্তাকে মৃত ঘোষণা করেন। জুবায়ের আলম শাহজালাল ইসলামী ব্যাংক, হাটগোপালপুর শাখার অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার ছিলেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করেছে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত