artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৩৯ পূর্বাহ্ণ

শিরোনাম

বাস-মোটরসাইকেল সংঘর্ষে পুলিশ কর্মকর্তা নিহত

মাদারীপুর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪৫১ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৫১৪ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


বাস-মোটরসাইকেল সংঘর্ষে পুলিশ কর্মকর্তা নিহত - জাতীয়

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলার রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের আলমদস্তার নামক স্থানে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটলে এসআই মনির হাসান মারা যান। এ সময় অপর পুলিশ সদস্য কনস্টেবল ইউসুফ আলী গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজৈর থানা থেকে পেশাগত কর্তব্য পালনে এসআই মনির হাসান ও কনস্টেবল ইউসুফ আলী টেকেরহাটের উদ্দেশ্যে রওনা দেন। এ সময় উপজেলার আলমদস্তা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাদারীপুরগামী একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে তারা গুরুতর আহত হন। দ্রুত উদ্ধার করে তাদের প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে এসআই মনির মারা যান। গুরুতর আহতাবস্থায় কনস্টেবল ইউসুফ আলীকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত মনির হাসান ফরিদপুর জেলার কোতোয়ালী থানার নিখুরদী গ্রামের আব্দুস সালাম মোল্যার ছেলে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সিরাজুল ইসলাম বলেন, “বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আমাদের পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। বাসটিকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।”

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত