artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম

রাজশাহীতে কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

রাজশাহী প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪০৬ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৪২৬ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


রাজশাহীতে কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ - জাতীয়
ছবি প্রতীকী

রাজশাহীর পুঠিয়া উপজেলায় এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতিত ওই ছাত্রী বুধবার রাতে থানায় মামলা করেছেন। এতে তিন যুবককে আসামি করা হয়েছে। ওই ছাত্রী মামলার এজাহারে উল্লেখ করেছেন, “অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে।”

মামলার আসামিরা হলেন- উপজেলার নওয়াপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে শাহজাহান আলী (২৪), আব্দুল জলিলের ছেলে শামীম হোসেন (২৩) এবং আসের আলীর ছেলে ফারুক হোসেন (২৫)।

নির্যাতনের শিকার ওই ছাত্রীর বাড়িও একই এলাকায়।

মামলার এজাহারের বরাত দিয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া বলেন, “২৮ সেপ্টেম্বর রাতে ওই ছাত্রী নিজের বাড়ি থেকে একই এলাকায় তার এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিল। পথে নির্জন এলাকায় ওই তিন যুবক তাকে জোর করে ধরে একটি বাগানের মধ্যে নিয়ে যায়। এরপর তারা ওই ছাত্রীকে ধর্ষণ করে।”

ঘটনার পর লোকলজ্জার ভয়ে পরিবারের পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়। তবে শেষ পর্যন্ত মেয়েটি বাদী হয়ে থানায় মামলা করেন। এরপর তাকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত