artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:২৬ পূর্বাহ্ণ

শিরোনাম

দুদকের নামে টাকা লেনদেনের সময় মুক্তিযোদ্ধা কমান্ডার আটক

নোয়াখালী প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৩১ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৪৫২ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


দুদকের নামে টাকা লেনদেনের সময় মুক্তিযোদ্ধা কমান্ডার আটক - জাতীয়

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) নাম ভাঙিয়ে টাকা আদান-প্রদান করার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

বুধবার বিকেলে জেলা শহর মাইজদীর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন আমানিয়া হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সেনবাগ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আওয়ামী লীগ নেতা আব্দুল ওহাব ও সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী (সিএ) আমিন উল্যাহ।

জেলা দুদক কার্যালয় সূত্র জানায়, সেনবাগ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাবের বিরুদ্ধে ১৮ জন ভুয়া মুক্তিযোদ্ধার নামে ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠলে তা নিয়ে তদন্ত শুরু করে দুদক।

পরে বিষয়টি নিয়ে সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আমিন উল্যাহর সঙ্গে আলাপকালে তিনি ওহাবকে বলেন, তার সঙ্গে নোয়াখালী দুদক অফিসের কর্মকর্তার সম্পর্ক আছে। টাকা আত্মসাতের বিষয়টি সমাধান করে দেয়ার কথা বলে ওহাবের কাছে দুই লাখ ২০ হাজার টাকা চান আমিন উল্লাহ। পরে বুধবার বিকেলে টাকা নিয়ে মাইজদী আমানিয়া হোটেলের সামনে আসেন মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল ওহাব। সেখানে টাকা লেনদেনকালে তাদের দুজনকে হাতেনাতে আটক করে জেলা দুর্নীতি দমন কমিশনের (দুদকের) কর্মকর্তারা। পরে তাদের সুধারাম থানায় সোপর্দ করা হয়।

দুদক নোয়াখালী জেলার সহকারী পরিচালক মশিউর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “টাকা লেনদেনের সময় আমিন উল্লা ও আবদুল ওহাবকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।”

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত