artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ১১:০৪ অপরাহ্ন

শিরোনাম

এবার প্রশ্নপত্র ফাঁস করলো যশোর বোর্ড!

জেলা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৪৭ ঘণ্টা, বুধবার ১১ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৯৪৪ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


এবার প্রশ্নপত্র ফাঁস করলো যশোর বোর্ড! - জাতীয়

নিজেদের ওয়েবসাইটে এসএসসি নির্বাচনী পরীক্ষার বাংলা প্রথমপত্রের প্রশ্নপত্র ফাঁস করে দিয়েছে যশোর শিক্ষা বোর্ড। বিষয়টি তারা জেনেশুনেই করেছে এবং শিক্ষাবোর্ড কর্তৃপক্ষ বলেছে, সার্ভারে সমস্যা থাকার কারণে ওয়েবসাইটে প্রশ্নপত্র আপলোড করা হয়েছে।

জানা গেছে, বুধবার সকাল ১০টায় পরীক্ষা শুরু হওয়ার আধা ঘণ্টা আগেই ওয়েবসাইটের নোটিশ বোর্ডে প্রশ্নপত্র আপলোড করা হয়। এরপর প্রতিষ্ঠান প্রধানরা প্রশ্নপত্র প্রিন্ট দিয়ে পরীক্ষা গ্রহণ করেন।

কিন্তু তার আগেই জেনে যায় অনেকেই। প্রশ্নপত্র প্রিন্ট করতে দেরি হওয়ায় ১০ জেলায় প্রায় আধা ঘণ্টা দেরিতে পরীক্ষা শুরু হয়। নতুন পদ্ধতিতে প্রশ্নপত্র সরবরাহ করতে গিয়ে বোর্ড কর্তৃপক্ষ বিষয়টি গুলিয়ে ফেলে। তবে বোর্ডের চেয়ারম্যান বলছেন, সার্ভারের সমস্যার কারণে বাধ্য হয়ে ওয়েবসাইটে প্রশ্ন আপলোড করা হয়েছে।

প্রথমবারের মতো এবার এসএসসি নির্বাচনী পরীক্ষার প্রশ্নপত্র অনলাইনে পৌঁছে দেয়ার উদ্যোগ নেয় যশোর শিক্ষা বোর্ড। সকাল ৯টার মধ্যে অনলাইনে প্রশ্নপত্র না পেয়ে প্রতিষ্ঠানপ্রধানরা শিক্ষাবোর্ডে যোগাযোগ করেন। তাদের বলে দেয়া হয়, সার্ভারে সমস্যার কারণে ওয়েবসাইটের নোটিশ বোর্ডে প্রশ্নপত্র আপলোড করা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত