artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ১১:০৪ অপরাহ্ন

শিরোনাম

সিরাজগঞ্জে পৌর যুবদলের সভাপতিসহ ১০ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৩৯ ঘণ্টা, বুধবার ১১ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৯৩১ ঘণ্টা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭


সিরাজগঞ্জে পৌর যুবদলের সভাপতিসহ ১০ নেতাকর্মী গ্রেপ্তার - জাতীয়

সিরাজগঞ্জের শাহাজাদপুর পৌর যুবদলের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ বিএনপির দশ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় রেজিস্ট্রারবিহীন বেশ কয়েকটি মোটরসাইকেল আটক করা হয়।

বুধবার বেলা সাড়ে ১১টায় শাহজাদপুর পৌর এলাকার মনিরামপুর বিএনপি দলীয় কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- শাহজাদপুর পৌর যুবদলের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, যুবদল নেতা সবিজুল ইসলাম সবুজসহ ১০ জন।

শাহজাদপুর পৌর বিএনপির সভাপতি কে এম হাবিবুল হক সাব্বির জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারের দাবিতে সারাদেশের ন্যায় বুধবার সকালে শাহজাদপুর উপজেলা বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের দ্বারিয়াপুর হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে আসে। পরবর্তীতে এক আলোচনা সভায় মিলিত হন নেতাকর্মীরা।  হঠাৎ করে শাহজাদপুর থানার তদন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলামের নেতৃত্বে পুলিশ দলীয় কার্যালয়ে প্রবেশ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ ভঙ্গ করে দেয়।

তিনি আরও জানান, পুলিশ কার্যালয় থেকে পৌর যুবদলের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ১০জন নেতাকর্মীদের আটক করে। এছাড়া বেশ কয়েকটি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায়।

তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

শাহজাদপুর থানার ওসি রাকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভের নামে পৌর এলাকায় বিশৃঙ্খলা করার চেষ্টা করছিলেন। এমন সংবাদের ভিত্তিতে পৌর শহরের মনিরামপুর বাজার থেকে ১০জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/আরডি/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত