artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৩৭ পূর্বাহ্ণ

শিরোনাম

চট্টগ্রামে লেবার পার্টির চেয়ারম্যান আটক

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪৫০ ঘণ্টা, মঙ্গলবার ১০ অক্টোবর ২০১৭


চট্টগ্রামে লেবার পার্টির চেয়ারম্যান আটক - রাজনীতি

চট্টগ্রামে ২০ দলীয় জোটের শরিক লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে দলের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার চট্টগ্রাম প্রেস ক্লাব এলাকা থেকে তাকে আটক করা হয়।

দলীয় সূত্র জানায়, প্রেস ক্লাবে লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ওই অনুষ্ঠানকে কেন্দ্র করে বেলা ১১টার দিকে চট্টগ্রাম বিএনপি ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রেস ক্লাব এলাকায় জড়ো হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং তিনজনকে আটক করে।

অনুষ্ঠান শেষে নেতাকর্মীরা বের হওয়ার সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। এসময় লেবার পার্টির চেয়ারম্যান ইরানসহ আরও চারজনকে আটক করে নিয়ে যায় পুলিশ।

পরে রিজভীসহ দলের নেতাকর্মীরা এক কিলোমিটার দূরে বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবন চত্বরে চলে যান। সেখানে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নগর যুবদল আয়োজিত সমাবেশে যোগ দেন রিজভী।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, “লেবার পার্টির আলোচনা সভার অনুমতি থাকলেও সেখানে রুহুল কবির রিজভীর যোগ বিষয়টি বলা ছিল না। আর লেবার পার্টির অনুষ্ঠানে বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে আসায় তাদের সরিয়ে দেয়া হয়েছে। তখন তিনজনকে আটক করা হয়।”

নিউজবাংলাদেশ.কম/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য