artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ১১:০৪ অপরাহ্ন

শিরোনাম

রুবেল ঝামেলার সমাধান কবে জানে না বিসিবি

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪৯ ঘণ্টা, বুধবার ২০ সেপ্টেম্বর ২০১৭


রুবেল ঝামেলার সমাধান কবে জানে না বিসিবি - খেলা

অভিজ্ঞ পেসার রুবেল হোসেনকে ছাড়াই বৃহস্পতিবার বেনোনিতে স্বাগতিকদের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলতে কাল মাঠে নামছে সফরকারী বাংলাদেশ। টেস্টের আগে এই প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল তার। কিন্তু দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশন বিভাগ থেকে নিরাপত্তা সংক্রান্ত ছাড়পত্র না আসায় এখনও যেতে পারেননি রুবেল হোসেন।

কিন্তু কবে নাগাদ এই ঝামেলা মিটবে এখনও নিশ্চিত করে বলতে পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। মঙ্গলবার এ বিষয়ে বিসিবি ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান আকরাম খান জানিয়েছিলেন, আজ-কালের মধ্যেই এই সমস্যার সমাধান হয়ে যাবে।

একই বিষয়ে বুধবার বিসিবির প্রধান নির্বাহী কর্মকতা নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন,“এ ধরনের বিষয়ের জন্য কোনো সময় নির্ধারণ থাকে না। যখন ক্লিয়ারেন্স আসবে, এরপরের অ্যাভেইলেবল ফ্লাইটে আমরা তাকে তুলে দেয়ার চেষ্টা করবো।”

সব ক্রিকেটার দলের সাথে গেল কিন্তু রুবেলের কেন এই সমস্য হলো এমন প্রশ্নে তিনি বলেন,“ রুবেলেরটাসহ বাংলাদেশ ক্রিকেট দলের সব সদস্যের ভিসা কলম্বো থেকে নিয়ে আসাহয়েছিল। কিন্তু একটা বিধান আছে যে, যে দেশে যাবে তাদের একটা ক্লিয়ারেন্স নিয়ে বিমানে উঠতে হয়। সে ক্ষেত্রে রুবেলের বিষয়টা, তার ক্লিয়ারেন্স আসেনি বলে সে যেতে পারেনি। আমরা বিষয়টা দক্ষিণ আফ্রিকা ক্রিকেটকে জানিয়েছি। তারা সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে যোগাযোগ করবে সমাধান করার চেষ্টা করছে। সেখান থেকে ক্লিয়ারেন্স এলেই রুবেল দক্ষিণ আফ্রিকা যেতে পারবে।”

তিন দিনের প্রস্তুতি ম্যাচ শেষে আগামী ২৮ সেপ্টেম্বর স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সফরের প্রথম টেস্টে মাঠে নামবে মুশফিক বাহিনী।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত