artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম

চুয়াডাঙ্গায় শক্তিশালী বোমসহ আটক ৩

চুয়াডাঙ্গা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১৪১ ঘণ্টা, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭


চুয়াডাঙ্গায় শক্তিশালী বোমসহ আটক ৩ - জাতীয়

চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকুন্দবাড়িয়া বাজার থেকে বোমাবাজ আব্বাসসহ তিনজনকে আটক করেছে চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার রাত ১০টার সময় তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতা হলেন-দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর গ্রামের আব্দুল গনির ছেলে বোমাবাজ আব্বাস (৪২), একই গ্রামের নুর ইসলামের ছেলে আনারুল হক(২৮) ও কুড়ালাছি ইউনিয়নের সদাবরি গ্রামের আজিজুল হকের ছেলে আব্দুল কাদের (৩২)।

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এসআই ইব্রাহীম আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুরের আকুন্দবাড়িয়া বটতলা বাজারে মাসুদের চায়ের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তারে কাছে থাকা ৩টি থলে তল্লাশি চালিয়ে ৬টি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য দিয়েছে পুলিশকে।

তিনি আরোও জানান, আটককৃতরা মানিকপুরের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিল ও পরে সীমান্ত থেকে ফেনসিডিল আনার কথা স্বীকার করেছে। তবে তাদের স্বীকারোক্তি খতিয়ে দেখা হচ্ছে। নাশকতা ও ডাকাতির প্রস্তুতিকালে ডিবি পুলিশ তাদের আটক করে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত