artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম

পিএসজির জয় ছাপিয়ে নেইমার-কাভানির ঝগড়া

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০০৮ ঘণ্টা, সোমবার ১৮ সেপ্টেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১০০৯ ঘণ্টা, সোমবার ১৮ সেপ্টেম্বর ২০১৭


পিএসজির জয় ছাপিয়ে নেইমার-কাভানির ঝগড়া - খেলা

কেউ থামাতে পারছে না প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। চলতি মৌসুমে ফরাসি লিগ ওয়ানে শতভাগ জয়ের রেকর্ড ধরে রেখেছে প্যারিসের ক্লাবটি। রোববার তারা লিগে মৌসুমের ষষ্ঠ জয় তুলে নেওয়ার পথে অলিম্পিক লিঁওকে ২-০ গোলে হারিয়েছে। তবে পিএসজির রুটিন জয় ছাপিয়েও বড় হয়ে উঠেছে নেইমার-কাভানির মাঠের ঝগড়া।

গতকাল পার্স দেস প্রিন্সেসে খেলার ৭৯ মিনিটে পেনাল্টি পায় পিএসজি। সেই পেনাল্টি কে মারবেন তা নিয়ে নেইমার ও কাভানির মধ্যে ঝগড়া লেগেছিল। শেষ পর্যন্ত অবশ্য বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোতে কেনা পিএসজির পোস্টার বয় নেইমারকে ছাপিয়ে স্পট কিকের দায়িত্ব পান উরুগুয়ান স্ট্রাইকার। কিন্তু প্রতিপক্ষ গোলকিপারের দৃঢ়তায় কাভানির সেই প্রচেষ্টা বিফল হয়ে যায়।

তবে জয় পেতে বেগ পেতে হয়নি পিএসজিকে। মার্সেলো ও মোরেলের দুই আত্মঘাতী গোলে ছয়ে ছয়টি জয় তুলে নিল উনাই এমেরির শিষ্যরা। ম্যাচ শেষে বিষয়টি নিয়ে কথা বলতে হলো কোচকেও। এমেরি বললেন, “আমাদের পেনাল্টির নেয়ার খেলোয়াড় দুজনই- কাভানি ও নেইমার। এখন মাঠে কে পেনাল্টি মারবেন তা তাদেরই সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।”

স্প্যানিশ কোচ আরও বলেন, “পরবর্তীতে তারা দুজন পর্যায়ক্রমে পেনাল্টি নেয়ার অনুশীলন করতে পারে। কিন্তু তারপরেও যদি সমস্যা চুকে না যায় তাহলে আমি বিষয়টিতে সিদ্ধান্ত নেব। কেননা দলের মধ্যে বিবাদ পছন্দ নয় আমার।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত