artk
৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৬:৩২ পূর্বাহ্ণ

শিরোনাম

আবারো আর্জেন্টিনা দলে উপেক্ষিত হিগুয়েন

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৫১ ঘণ্টা, শনিবার ১৬ সেপ্টেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩৩৭ ঘণ্টা, শনিবার ১৬ সেপ্টেম্বর ২০১৭


আবারো আর্জেন্টিনা দলে উপেক্ষিত হিগুয়েন - খেলা

আর্জেন্টিনা ফুটবল দলের ২০১৮ বিশ্বকাপে অংশগ্রহণ করতে পারা নিয়ে ঘোর শঙ্কা।

লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইয়ে আর মাত্র দুই ম্যাচ বাকি। অথচ দুই বারের বিশ্বচ্যাম্পিয়ন দলটি এখনও অনিশ্চয়তার দোলাচলে। এই অবস্থাতেও তরুণদের ওপর আস্থা রেখেছেন দলটির কোচ জর্জ সাম্পাওলি। তারকা ফুটবলার গনজালো হিগুয়েনকে ছাড়াই শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন এই ৫৭ বছর বয়সী।

বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের শেষ দুই ম্যাচে ভেনেজুয়েলা ও উরুগুয়ের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। গত মাসে অনুষ্ঠিত ওই দুই ম্যাচেই ড্র করেছিল আলবেসেলেস্তেরা। আর ওই দুই ম্যাচেই আর্জেন্টিনার বেস্ট ইলাভেনে ছিলেন মাউরো ইকার্দি। যদিও চার বছর পর দলে ফিরে তেমন সুবিধা করতে পারেননি। তবুও আবারও তাকে ডেকেছেন সাম্পাওলি, উপেক্ষা করেছেন হিগুয়েনকে।

পিএসজির হাভিয়ের পাস্তোরে, সেভিয়ার গুইদো পিজারো, জোয়াকিম কোরেরা, ওয়েস্টহ্যামের ম্যানুয়েল লানজিনি এবং অ্যাটলেটিকো মাদ্রিদের অগাস্তো ফার্নান্দেজকেও স্কোয়াডে রাখেননি তিনি। 

প্রসঙ্গত, আগামী ৫ অক্টোবর বুয়েন্স আয়ার্সে পেরু এবং ১০ অক্টোবর কিটোতে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা দল:
গোলকিপার: সার্জিও রোমেরো (ম্যানইউ), নুহেল গুজম্যান (তিগ্রেস), অগাস্টিন মারছেসিন (আমেরিকা)।

ডিফেন্ডার: হাভিয়ের মাসচেরানো (বার্সেলোনা), ফেদরিকো ফাজিও (রোমা), নিকোলাস ওটামেন্ডি (ম্যানসিটি), গ্যাব্রিয়েল মার্কাডো (সেভিয়া), ইমানুয়েল মামানা (জেনিত সেন্ট পিটার্সবার্গ), গার্মান পেজ্জেল্লা (ফিওরেন্টিনা)।

মিডফিল্ডার: এভার বানেগা (সেভিয়া), লুকাস বিজিলিয়া (এসি মিলান), লিয়ানদ্রো পারেদেস (জেনিত সেন্ট পিটার্সবার্গ), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), মার্কোস অ্যাকুনা (স্পোর্টিং লিসবন), এদুয়ার্দো সালভিও (বেনফিকা), ইমিলিয়ানো রিগোনি (জেনিত সেন্ট পিটার্সবার্গ), আলেজান্দ্রো গোমেজ (আটলান্টা)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), পাওলো দিবালা (জুভেন্টাস), মাউরো ইকার্দি (ইন্টার মিলান), সার্জিও আগুয়েরো (ম্যানচেস্টার সিটি)।

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত