artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৪৮ অপরাহ্ন

শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে কিশোরী ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০০০ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২০০১ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


চাঁপাইনবাবগঞ্জে কিশোরী ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন - কোর্ট-কাচারি

চাঁপাইনবাবগঞ্জে এক কিশোরী ধর্ষণ মামলায় তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুর ১২টায় আসামিদের উপস্থিতে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলো- শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর কর্ণখালি গ্রামের মিন্দু আলীর ছেলে জিয়ারুল ইসলাম, একই ইউনিয়নের কাশিয়াবাড়ী ঘাইসাপাড়ার এসান আলীর ছেলে মো. নজরুল ইসলাম ও একই গ্রামের সাজু আলীর ছেলে মো. এজু ওরফে নজু।

চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট আঞ্জুমান আরা বেগম জানান, গত ২০১৩ সালের ২০ আগষ্ট শিবগঞ্জের চন্ডীপুরের মাযহারুল ইসলামের কিশোরী মেয়ে লিমা খাতুন তার খালু কুরবান আলীর বাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাত ১টার সময় তার শয়নকক্ষের সিদ কেটে ভিক্টিমকে অপহরণ করে জিয়ারুলসহ তার সহযোগিরা। পরে তারা তাকে মোটর সাইকেলযোগে গড়পাড়া এলাকার বিটুলের বাড়িতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরের দিন ধর্ষিতা কিশোরী লিমাকে পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে শিবগঞ্জ থানায় ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এসআই আবুল কালাম আজাদ ২ জন আসামিকে অব্যাহতি দিয়ে গত ২০১৩ সালের ২১ নভেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদি শেষে বুধবার বিজ্ঞ বিচারক আসামিদের উপস্থিতে ৩ জনকে সশ্রম যাবজ্জীবন, প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩ বছরের বিনাশ্রম দণ্ডাদেশের রায় প্রদান করেন।

নিউজবাংলাদেশ.কম/জেএএইচ/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য