artk
১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭, ৩:৫৬ অপরাহ্ন

শিরোনাম

আমার জন্য একটু বেশি চ্যালেঞ্জ: ইমরুল

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৪৭ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


আমার জন্য একটু বেশি চ্যালেঞ্জ: ইমরুল - খেলা

২০০৮ সালে দক্ষিণ আফ্রিকার সফরে টেস্ট অভিষেক ইমরুল কায়েসের। সেই থেকে গত নয় বছরে জাতীয় দলের হয়ে ৩০টি টেস্ট খেলেছেন এই ওপেনার ব্যাটসম্যান। এবার বাংলাদেশ দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে। সফরটি বাংলাদেশ দলের জন্য কঠিন হলেও ইমরুলের জন্য অন্যরকম চ্যালেঞ্জ। জাতীয় দলে টিকে থাকতে অবশ্যই নিজেকে প্রমাণ করতে হবে ৩০ বছর বয়সী বাহাতি ওপেনারকে।

সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। টেস্টে অংশ নিয়ে আগামী শনিবার উড়াল দেবে মুশফিকুর রহিমের টেস্ট দল।

দক্ষিণ আফ্রিকা সফর নিজের জন্য কতটা চ্যালেঞ্জ এমন প্রশ্নে ইমরুল বুধবার মিরপুরে সাংবাদিকদের বলেন, “আমার জন্য দক্ষিণ আফ্রিকা সিরিজ বেশি চ্যালেঞ্জের। আমাকে ভাল খেলতে হবে এটা আমি নিজেও জানি। যেহেতু শেষ সিরিজ ভালো খেলিনি। আমি মনে করি দক্ষিণ আফ্রিকা সফর নয় প্রতিটি সিরিজই আমার জন্য চ্যালেঞ্জ। আমি সেভাবেই নিজেকে প্রস্তুত করছি।”

দক্ষিণ আফ্রিকার বাউন্সি উইকেটে খেলার জন্য কেমন প্রস্তুতি নিচ্ছেন এমন প্রশ্নে তিনি বলেন, “দক্ষিণ আফ্রিকার কন্ডিশনে বাউন্সি উইকেট হবে। এভাবেই বেশ কিছুদিন ধরেই অনুশীলন করছি। সেখানে গিয়ে তিনদিন অনুশীলন করবো। সেখানে গিয়ে প্রস্তুতি ম্যাচেই নিজেদের মানিয়ে নিতে হবে।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য