artk
৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ৭:৩৪ অপরাহ্ন

শিরোনাম

দর্শক অনুরোধে বিরতিহীন ‘বড় ছেলে’

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫০২ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


দর্শক অনুরোধে বিরতিহীন ‘বড় ছেলে’ - বিনোদন

আপ্লুত মিজানুর রহমান আরিয়ান নিজেকে ভাগ্যবান বললেন। বললেন দর্শকদের এই ভালোবাসাই একজন নির্মাতার মূল পুঁজি। এই পুঁজি যার থলেতে জমে যায় সে প্রতিজ্ঞাবদ্ধ হয় সুনির্মাণের। আমিও হয়েছি, দর্শকের যে আকাঙ্ক্ষা তৈরি হয়েছে এটা আমাকে পথ দেখাবে নক্ষত্র কেটে কেটে।

হ্যাঁ প্রসঙ্গ ‘বড় ছেলে’। এবারের ঈদের তুমুল জনপ্রিয় টেলিফিল্ম। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটা ফেসবুক আইডি খুঁজে পাওয়া দুষ্কর হবে যে আইডিতে বড় ছেলে নিয়ে ন্যুনতম একটা স্ট্যাটাস দেয়া হয়নি! মুখে মুখে টেলিফিল্মটির জয়জয়াকার।

সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে এই টেলিছবির দর্শক ভিউ বেড়ে চলেছে আশাতীত হারে। ‘বড় ছেলে’কে দেখার ইচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে স্ট্যাটাসও দিচ্ছেন। সবার অনুরোধে ‘বড় ছেলে’ আবারও প্রচারের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল নাইন।

আগামী ১৪, ১৫ ও ১৬ সেপ্টেম্বর রাত ১১টায় বিরতিহীনভাবে প্রচার হবে ‘বড় ছেলে’। বিষয়টি নিশ্চিত করেছেন টেলিছবিটির পরিচালক মিজানুর রহমান আরিয়ান।

তিনি বলেন, ‘‘প্রথমেই বলে রাখা ভালো, আমার দাদা, বাবা ও আমি পরিবারের বড় ছেলে। তবে এটি আমার জীবনের গল্প নয়। কিন্তু আমি সামনে থেকে দেখেছি।”

গল্পের নেপথ্যের প্রেক্ষাপট প্রসঙ্গে পরিচালক আরিয়ান আরও বলেন, ‘‘কাজ করতে গিয়ে ছোটবেলার অনেক স্মৃতিই উঠে আসে। যেমন প্রাইভেট শিক্ষকদের ঘটনা। সেগুলোই এ টেলিছবিতে তুলে ধরার চেষ্টা করেছি।’’

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য